মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাটঙ্গীতে নির্বাচন পরবর্তী সহিংসতার প্রতিবাদে মানববন্ধন

টঙ্গীতে নির্বাচন পরবর্তী সহিংসতার প্রতিবাদে মানববন্ধন

নির্বাচন পরবর্তী সহিংসতায় গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭নং ওয়ার্ডের সদ্য বিজয়ী কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকারের অনুসারীদের হামলা, মারধর, লুটপাট, দখলবাজি, বসত ঘর-দোকানপাট তালাবদ্ধ করা ও অব্যাহত হুমকির

প্রতিবাদে ও এসব অমানবিক ঘটনার সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন করেছে ওই ওয়ার্ডের নির্যাতিত জনগন। বৃহস্পতিবার বিকেলে টঙ্গীর স্টেশন রোড এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, সিটি নির্বাচনে আমরা দলীয় প্রতীক নৌকার হয়ে কাজ করেছি পাশাপাশি স্থানীয় কাউন্সিলর পদপ্রার্থী মিষ্টি কুমড়া প্রতিকার শেখ মো: নজরুল ইসলামের হয়ে কাজ করি।

নির্বাচনে মিষ্টি কুমড়া প্রতীকের কাউন্সিলর প্রার্থী পরাজিত হলে বিজয়ী কাউন্সিলর প্রার্থী গিয়াস উদ্দিন সরকারের অনুসারীরা নির্বাচনের দিন সন্ধ্যার পর থেকে আমাদের উপর অত্যাচার শুরু করে। তারা আমাদের ঘরবাড়ী দোকানপাট ভাঙচুর চালায় আমাদের মারধর করে আমাদের বাসা বাড়ীতে তালা লাগিয়ে দেয়।

এখন পর্যন্ত তাদের ভয়ে শতাধিক লোক এলাকা ছাড়া। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেই সাথে প্রশাসনের কর্তা ব্যক্তিদের কাছে আবেদন জানাই হাজী মাজার বস্তি তথা পুরো ৫৭ নং ওয়ার্ডে যে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে ত থেকে আমাদের উত্তরণ করুন। আমরা এ দেশের নাগরিক আমাদের স্বাভাবিক ভাবে বাঁচতে দিন।

এসময় উপস্থিত ছিলেন, ৫৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক শাহ আলম, ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক টঙ্গী থানা ছাত্রলীগের গণ শিক্ষা বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন রাসেল, ওয়ার্ড

যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, মোহাম্মদ আলী, জাফর সিকদার, আবু তালেব, খোকন, সাঈদ মিয়া, কাজলী বেগম, সকিনা, রাহেলাসহ ভুক্তিভোগী অসহায় লোকজন।
###

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ