শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাগাজীপুরে ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলরকে গণ সংবর্ধনা

গাজীপুরে ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলরকে গণ সংবর্ধনা

বশিরআলম, গাজীপুর সিটি কর্পোরেশন ৫৭নং ওয়ার্ডের তৃতীয়বার নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ গিয়াস উদ্দিন সরকার কে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।বৃহস্পতিবার (১লা জুন)বাদ মাগরিব টঙ্গী বাজার হোন্ডা রোড এলাকায় এ গণসংবর্ধনা দেয়া হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাসুদ মোল্লার সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মোঃ সুমন মিয়া , আমিনুল ইসলাম স্বপন, মোঃ মোমেন মিয়া,আব্দুস বাতেন

সরকার, আব্দুস সালাম শেখ,মোঃ দেলোয়ার হোসেন, ইসমাইল হোসেন সিরাজী , মোহাম্মদ সিরাজ মিয়া,নূর মোহাম্মদ, মোহাম্মদ আজাদ ভূঁইয়া,শাহ আলম লেবু , মোহাম্মদ ফজলুর রহমান ফজু, শ্রী নারায়ণ চন্দ্র দাস, মোহাম্মদ আমিনুল

ইসলাম মডু , প্রমুখ। এ সময়ে ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, ৫৭নং ওয়ার্ডবাসী একজন সৎ ও যোগ্য ব্যক্তি হিসেবে আলহাজ্ব গিয়াস উদ্দিন সরকার কে, কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছেন।

তিনি গণমানুষের সেবার প্রত্যয় নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। অতীতেও তিনি কাউন্সিলর দায়িত্ব থাকা অবস্থায় জনগণের সাথে সম্পৃক্ত থেকে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

আমরা বিশ্বাস করি, বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব গিয়াস উদ্দিন সরকার ৫৭ নং ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে ওয়ার্ডের সকল প্রকার সমস্যাদি দূর করে একটি আদর্শ ওয়ার্ডে রূপান্তরিত করবেন।

আমরা তার প্রতি এ প্রত্যাশাই ব্যক্ত করছি।নির্বাচন চলাকালীন সময় থেকে শুরু করে নির্বাচনে ফেল করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলাম সমর্থকের কতিপয় চক্রান্তকারী কিছুদিন যাবত সংবাদ কর্মীদের মিথ্যা তথ্য দিয়ে কিছু ভুক্তভোগী

নাটক সাজিয়ে কাউন্সিলরের সুনাম নষ্ট করে আসছে যাদেরকে দিয়ে মিথ্যা ভুক্তভোগী নাটক সাজিয়েছে তারা উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে জনতার মাঝে অকপটে স্বীকার করে নিয়েছেন যে আমরা নির্বাচিত কাউন্সিলর বা তার লোকজন

দ্বারা কোনভাবে কোনক্রমে ভয় ভীতি কোন ধরনের ক্ষতির সাধন করেনি আপনারা মিথ্যা প্রগন্ডা থেকে বিরত থাকুন আমরা নির্বাচিত কাউন্সিলর পাশে থেকে সকল রকম সহযোগিতা করতে বদ্ধপরিকর।

নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব গিয়াস উদ্দিন সরকার বলেন, আমি ৫৭ নং ওয়ার্ডবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে জয়যুক্ত করে আমাকে ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দান করেছেন।

আমি আপনাদেরকে সাথে নিয়ে সন্ত্রাস, মাদকসহ সকল প্রকার অনিয়ম দুর্নীতি রোধ করে ৫৭নং ওয়ার্ডকে শান্তি-শৃঙ্খলা বেষ্টিত একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। আমি আপনাদের সকলের নিকট সর্বাত্মক সহযোগিতা ও দোয়া কামনা করছি।আপনাদের কারো কোন ধরনের সমস্যা থাকলে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন আমি সেটা সমাধানের চেষ্টা করব ইনশাল্লাহ।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ