শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
spot_img
Homeক্রীড়াঙ্গনকলমাকান্দায় ডেঙ্গু প্রতিরোধে জিয়ন ফাউন্ডেশনের এক সেমিনার অনুষ্ঠিত

কলমাকান্দায় ডেঙ্গু প্রতিরোধে জিয়ন ফাউন্ডেশনের এক সেমিনার অনুষ্ঠিত

মো:রিপন মিয়া: আসুন নিজেই সচেতন হই, অন্যকে সচেতন করি, ডেঙ্গু মুক্ত বাংলাদেশ গড়ি ” এ প্রতিপাদ্য আলোকে নেত্রকোনার কলমাকান্দায় ডেঙ্গু প্রতিরোধে প্রাথমিক চিকিৎসা সেবক এর ভূমিকা শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে ।

আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদের হল রুমে জীয়ন ফাউন্ডেশন এর উদ্যোগে কলমাকান্দা উপজেলা পল্লী চিকিৎসক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর আয়োজনে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

উপজেলা পল্লী চিকিৎসক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর সভাপতি পল্লী চিকিৎসক সুনীল চন্দ্র তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মুহাম্মদ আল মামুন।

উপজেলা পল্লী চিকিৎসক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর সাধারণ সম্পাদক মো. নুর উদ্দিন আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড (মাউশি) এর সাবেক মহাপরিচালক ও বাংলাদেশ প্রাণী বিজ্ঞান সমিতির সাবেক সভাপতি

প্রফেসর হাবিবুর রহমান, জীয়ন ফাউন্ডেশনের ম্যানেজিং ট্রাস্টি মোহাম্মদ রফিকুল ইসলাম ও জীয়ন ফাউন্ডেশনের বোর্ড অফ ট্রাস্টির সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান লিটন এবং বাঁধন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রাকিব হাসান। এই সেমিনারে উপজেলার ৮০ জন পল্লী চিকিৎসকগন অংশ নেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ