মঙ্গলবার, মে ১৪, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাগাজীপুরে টেক্সটাইল গুদাম ও বাসা বাড়িতে ভয়াবহ আগুন।

গাজীপুরে টেক্সটাইল গুদাম ও বাসা বাড়িতে ভয়াবহ আগুন।

বশির আলম, গাজীপুর সিটি করপোরেশনের শরীফপুর এলাকায় একটি টেক্সটাইল কারখানার গুদাম ও বাসা বাড়িতে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পরিত্যক্ত ঝুট মালামাল, কেমিক্যাল ও বাসা বাড়ির আসবাবপত্র পুড়ে গেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন , রাত ৩টার দিকে গাছা থানার শরীফপুর এলাকায় বাসা বাড়িতে আগুন লাগে। মূহুর্তে আগুন আশেপাশের কক্ষে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে রাত সাড়ে তিনটার দিকে জয়দেবপুর, টঙ্গী ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। পরে তাদের সম্মিলিত প্রচেষ্টায় ভোর ৫ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে অন্তত ১৫ টি কক্ষের মালামাল, আসবাবপত্র ও গুদামে থাকা বিপুল পরিমাণ ঝুট মালামাল, কাপড় ও কেমিক্যাল পুড়ে গেছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন।

ভাড়াটিয়দের দাবি, আগুনে কলোনির অন্তত ৩৫ টি রুম, মালামাল, নগদ টাকা পুড়ে গেছে। এতে কমপক্ষে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তারা।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ