সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
spot_img
Homeরাজনীতিবিএনপি-জামায়াতের ২৪ ঘণ্টার অবরোধ আজ

বিএনপি-জামায়াতের ২৪ ঘণ্টার অবরোধ আজ

ক্রাইম অনুসন্ধান অনলাইন ডেস্ক,দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিলকে একতরফা ও অবৈধ ঘোষণা দিয়ে তা প্রত্যাখ্যান করে একদফা দাবিতে অষ্টম দফার ২৪ ঘণ্টার অবরোধ পালন করছে বিএনপি এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী।

এই অবরোধ আজ বুধবার ভোর ৬টায় থেকে শুরু হয়ে বৃহস্পতিবার ভোর ৬টায় পর্যন্ত চলবে। পরের দিন হরতাল কর্মসূচি পালন করবে বিএনপি-জামায়েত ইসলামী। রাতে অবরোধ কর্মসূচি সফল করতে রাজধানীর

বেশ কয়েকটি এলাকায় মিছিল করেছে বিএনপি-জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা। সারাদেশে জামায়াতে ইসলামীর ও বিএনপির নেতাকর্মীরা মিছিল করেছে অবরোধের সমর্থনে।

গত ১৫ নভেম্বর রাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। তিনি ঘোষণা করেন, ২৪ সালের জানুয়ারি ৭ তারিখে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগ এই তফসিল ঘোষণাকে স্বাগত জানালেও তা প্রত্যাখ্যান করে বিএনপি জামায়াতে ইসলামীসহ বিরোধী সমমনা জোটগুলো। ২৮ অক্টোবর মহাসমাবেশে হামলা হওয়ার পর থেকেই বিএনপি ইতোমধ্যে দুই

দফায় তিন দিনের হরতাল, এবং ষষ্ঠ দফায় ১৫ দিনের অবরোধ কর্মসূচি পালন করেছে। কর্মসূচি একই হলেও আলাদাভাবে জামায়াতে ইসলামী পালন করে যাচ্ছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ