বুধবার, মে ১৫, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদঝিনাইগাতী লায়ন্স ক্লাব অব ঢাকা রজনীগন্ধা’র আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ঝিনাইগাতী লায়ন্স ক্লাব অব ঢাকা রজনীগন্ধা’র আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি, লায়ন্স ক্লাব অব ঢাকা রজনীগন্ধা’র আয়োজনে শেরপুরের ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

২৬ জানুয়ারি শুক্রবার ঝিনাইগাতী উপজেলার ফাকরাবাদ শাহানাজ কমপ্লেক্স ভবনে ও শ্রীবরদী উপজেলার বালিজুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। কেন্দ্রীয় যুবলীগের অন্যতম সদস্য,

বিশিষ্ট সমাজকর্মী লায়ন্স এমডি জসিম মাহমুদের সভাপতিত্বে ও আলহাজ্ব এসএমএ ওয়ারেজ নাইম মডেল কলেজের অধ্যক্ষ ইমরুল কায়েসের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিশু সংগঠক দিনাজপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মনিরুজ্জামান জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঢাকা মেডিকেল কলেজের হিসাব রক্ষণ কর্মকর্তা লায়ন্স মোহাম্মদ আনোয়ার হোসেন, স্বাস্থ্য অধিদপ্তরের পিএ লায়ন্স জাহিদুর রহমান।ওইসময় ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলার

বিভিন্ন গ্রামের ৪ শতাধীক অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়।উল্লেখ্য,লায়ন্স জসিম মাহমুদ ঝিনাইগাতী উপজেলার হলদীগ্রাম এলাকার একজন কৃতি সন্তান। সে বর্তমানে ঢাকায় ব্যবসা প্রতিষ্ঠানের সাথে জড়িত এবং কেন্দ্রীয় যুবলীগের নেতা।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ