টঙ্গীতে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

মো: বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

৩৬

: টঙ্গীতে ডোবা থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গতকাল সোমবার সকালে বনমালা মধ্যপাড়া দক্ষিণ টেকপাড়া এলাকার জনৈক শাহ্ মিয়ার ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম মানিক ওরফে ছোট মানিক (২৩)। তিনি ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার গতলা গ্রামের শহিদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, সোমবার সকালে বনমালা মধ্যপাড়া এলাকার শাহ্ মিয়ার ডোবার কচুরিপানার মধ্যে একটি লাশ দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডোবা থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, নিহত মনির দীর্ঘদিন যাবত পরিবার-পরিজন ছেড়ে ভবঘুরে জীবনযাপন করতেন সেবন এবং বিক্রির অভিযোগে পুলিশ তাকে একাধিকবার আটক

করেছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে। লাশটি গলাকাটা ও পেটের নাড়িভুড়ি বের হওয়া ছিল। পুলিশের ধারণা রাতে দুর্বৃত্তরা তাকে গলাকেটে করে এবং পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করে হত্যার পর ডোবায় ফেলে যায়। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.