বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামনোয়াখালীতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালীতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালীর সুধারাম থানা পুলিশ সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ঈদগাও মাঠের পোলের গোড়া এলাকা থেকে মোঃ কামাল উদ্দিন প্রকাশ জুয়েল (৩৫) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে।

নিহত মোঃ কামাল উদ্দিন প্রকাশ জুয়েলের বাড়ি সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ধর্মপুর গ্রামে। সে ওই গ্রামের মাধু মিয়ার বাড়ির আবুল কালামের ছেলে ও ২ সন্তানের জনক।

সে ধর্মপুর ২নং ওয়ার্ডের ঈদগাও মাঠের পোলের গোড়া সংলগ্ন মুদি ও মনোহারি ব্যবসায়ী। বুধবার দুপুরে পুলিশ নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সাটারের সঙ্গে ঝুলানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহতের ছোট ভাই মোঃ শাহদাত হোসেন মামুন জানান, তাদের বাড়ি ধর্মপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ধর্মপুর গ্রামে। তার সেজো ভাই জুয়েল একই ইউনিয়নের তাদের বাড়ি সংলগ্ন ২নম্বর ওয়ার্ডের ঈদগাও মাঠের পাশে মুদি দোকান করত। পাশাপাশি পরিবাবের দেখ ভালো করত সে।

তারা তিন ভাই প্রবাসে থাকেন। তিনি আরো জানান, তাদের দুবাই প্রবাসী দুই ভাই দুবাই থেকে মাঝে মধ্যে হন্ডির ব্যবসা করত। তারা হুন্ডির টাকা বিদেশ থেকে জুয়েলের কাছে পাঠায়। সে টাকা গুলো বিভিন্ন জায়গায় পৌঁছে দিত সে।

গতকালকে দুবাই থেকে হন্ডির মাধ্যমে এক লক্ষ টাকা জুয়েলের কাছে পাঠানো হয়। বুধবার (২৬ মে) রাত ১১টার দিকে জুয়েল একটি মোবাইল ফোনের কল আসলে ঘরে ভাত খেয়ে বাহিরে চলে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

রাত ১২টার দিকে আমার ভাবি আমাকে এ বিষয়ে ফোন করে জানালে আমি তার নম্বরে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেনি।

আমি মনে করেছি তিনি টাকা দিতে হয়তো মাইজদী গেছেন। পরে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে আমি শুয়ে পড়ি। সকাল ১০টার দিকে আমার জাঠাতো ভাই মোঃ ইরাজ তার দোকানে গিয়ে স্যাটার খুলে দেখতে পায় স্যাটারের পাশে একটি লোহার সাথে তার মরদেহ ঝুলে আছে।

নিহতের ভাই মামুন অভিযোগ করেন, কখনো আমার ভাই রাতে দোকানে থাকতনা। তার ভাইকে কেউ হত্যা করে দোকানের ভিতর একটি লোহার সাথে মরদেহ ঝুলিয়ে রাখে। তার ভাইয়ের হাতে হালকা আঘাতের চিহৃ রয়েছে বলেও জানান তিনি।

সুধারম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল মরদেহ উদ্ধার করা ময়ণাতদন্তর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকাওে খতিয়ে দেখছে।এঘটনায় প্রাথমিক ভাবে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ