শিবগঞ্জে বসতবাড়িতে হামলা, আহত ৬

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

৮৬

বগুড়ার শিবগঞ্জে পূর্ব শত্রতার জেরে বসতবাড়িতে হামলার ঘটনায় নারীসহ ৬জন আহত হয়েছে। এবিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

২৯মে বিকাল ৫টার দিকে উপজেলার বেড়াবালা চুনিপাড়া গ্রামে পৌরসভার রাস্তা নির্মানকে কেন্দ্র করে চলা দুপক্ষের বিরোধে মারপিটের ঘটনা ঘটে।

মারপিটে আব্দুল বারী, তার পুত্রবধূ সাবিনাসহ ববি, এলিজা, রোকেয়া ও রব্বানী আহত হয়। আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে আব্দুল বারী বাদী হয়ে মারপিটের সাথে জড়িত থাকার অভিযোগে শনিবার সন্ধায় একই গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. ইমরান(২৮), মৃতঃ মদ্দির ছেলে নুরুল ইসলাম (৫০), মৃতঃ রবিয়া প্রামানিকের ছেলে মোঃ জাবেদ

আলী(৪৫), মৃতঃ জহুর আলীর ছেলে মো. এনামুল (৩০), মো. হানিফের ছেলে আলআমিন(২২), জাবেদ আলীর পুত্র মো. গণি(২০), সাহিদুলের ছেলে বকুল(২০) ও বুলবুল(২৮) নামে থানায় অভিযোগ দায়ের করে।

বিশস্ত সূত্র জানায়, দীর্ঘ দিন থেকে বাড়ির সামনে দিয়ে পৌরসভার রাস্তা নির্মানকে কেন্দ্র করে আব্দুল বারীদের সাথে একই গ্রামের এমরানগংদের বিরোধ চলে আসছিলো। এনিয়ে কথা-কাটাকাটি হলে এমরানগংরা অন্যায়ভাবে চান মিয়ার বাড়ির উঠানে অবৈধভাবে প্রবেশ করে মারপিট করে।

হাসপাতালে বাদী আব্দুল বারীর সাথে কথা হলে বলেন, এমরানগংরা বিনা উস্কানিতে উদ্দেশ্যেমূলকভাবে আমাদের উপর হামলা করেছে। আমরা মারপিটের ঘটনার সঠিক বিচার চাই।

শিবগঞ্জ থানার এএসআই খায়রুল বাসার ইসলাম বলেন, থানায় অভিযোগ হয়েছে, হাসপাতালে গিয়ে রোগীদের খোঁজখবর নিয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিবাদীরা গাঁঢাকা দেওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.