চাটখিলে দেনা পরিশোধে ব্যর্থ হয়ে সৌদি প্রবাসীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধিঃ

৭২

নোয়াখালীর চাটখিল উপজেলার কড়িহাটি গ্রামে দেনা পরিশোষে ব্যার্থ হয়ে মোঃ বেলায়েত হোসেন প্রকাশ মানিক (৩২) নামের এক সৌদি প্রবাসী বিষপান করে আত্মহত্যা করেছে।

নিহত মানিক উপজেলার খিলপাড়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের কড়িহাটি গ্রামের মৃধা বাড়ির আবুল কালাম ছিদ্দিকের ছেলে। গতকাল বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে মানিক নিজ বাড়িতে বিষপান করেন।

শুক্রবার (১৬ জুলাই) সকালে চাটখিল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়

খিলপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত মানিক কিছু দিন আগে সৌদি থেকে দেশে আসে।

সে সৌদি থাকাকালীন সময় এলাকার বিভিন্ন জনকে বিদেশে সৌদি নেওয়ার কথা বলে টাকা নেয়। কিন্ত বর্তমান করোনা পরিস্থিতিতে সে বাংলাদেশে চলে আসায় কাউকে সে সৌদি পাঠাতে পারেনী।

এতে এলাকার লোকজন তাদের টাকা ফেরত চাপ দিতে থাকায়। ওই টাকা পরিশোধ করতে হিমশিম খাচ্ছিলেন সে। এমন পরিস্থিতিতে দেনা পরিশোধে ব্যর্থ হয়ে শুক্রবার সে বিষপানে আত্মহত্যা করে।

এসআই ইকবাল আরো বলেন, বিকেল ৪টার দিকে সে পরিবারের সদস্যদের অজান্তে নিজ বসত ঘরে বিষপান করে। বিষয়টি পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এঘটনায় চাটখিল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.