ঈদ করা হলোনা শিশুর অধরার সেনবাগে পুকুরের পানিতে ডুবে ৬বছরের শিশুর মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম নোয়াখালী প্রতিনিধি:

২৩

নোয়াখালীর সেনবাগে পুকুরের পানিতে ডুবে অধরা ৬ নামের এক শিশু মারাগেছে। অধরা উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মহিদীপুর আমজাদ ব্যাপারী বাড়ির পদ্মা সেতুতে কর্মরত সেনাবাহিনীর কর্পোরাল শরীফুজ্জামান সবুজের মেয়ে।

সোমবার (১৯জুলাই) দুপুরে সে খেলা করতে গিয়ে অসাবধনা বসত পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। দীর্ঘ ক্ষনেও তাকে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুজির পর বাড়ির পাশ^বর্তী পুকুরের পানিতে তাকে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে

দুপুর আড়াইটার দিকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
স্থানীয় ৫নং ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন জানান, পদ্মা সেতুতে কর্মরত সেনাবাহিনীর কর্পোরাল শরীফুজ্জামান

সবুজ ঈদে কোরবানি করতে ছুটি নিয়ে স্ত্রী ও দুই সন্তান নিয়ে সেনবাগের গ্রামের বাড়িতে আসে । সোমবার দুপুরে ৬বছরের অধরা খেলা করতে পুকুরের পানিতে ডুবে যায় ।

পরে তাকে না পেয়ে খোঁজাখুজি করে পুকুরের পানিতে থেকে উদ্ধার করে সেনবাগ উপজেলা ৫০শর্য্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

শিশু অধরার মৃত্যুতে হাসপাতালের ডাক্তারদের অবহেলার অভিযোগ করেন থার পিতা শরীফুজ্জামান সবুজ। শিশুটির মৃত্য্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএর জরুরী বিভাগের চিকিৎসক দেবজানি জানান,দুপুর আড়াইটার দিকে পানিতে পড়া শিশু অধরাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে অভিভাবকরা।

তারা পরীক্ষা নিরিক্ষা করে শিশুটিতে মৃত ঘোষনা করেন।এখানে তাদের কোন অবহেলার ঘটনা ঘটেনি।
এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) আবদুল বাতেন মৃধা জানান,এধরণের ঘটনা থানায় কেউ অবহিত করেনী।॥

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.