ফুলবাড়ীতে লকডাউন কার্যকরে তৎপর উপজেলা প্রশাসন

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;

৬১

দিনাজপুরের ফুলবাড়ীতে লকডাউনের ৪র্থ দিন পর্যন্ত সরকার ঘোষিত লকডাউনের বিধি নিষেধ অমান্য করায় শনিবার ০৮টি মামলা ৩ হাজার ৫০০ টাকা জরিমানা ও রবিবার ৩৮টি মামলা ও ৯ হাজার ১০০টাকা সর্বমোট ১২ হাজার ৬০০টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার থেকে রবিবার দুপুর ২টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন এবং সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ কানিজ আফরোজ সেনাবাহিনীর সমন্বয়ে পৃথক পৃথক ভাবে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে এই জরিমানা আদায় করেন।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রিয়াজ উদ্দিন জানান, চলমান লকডাউনের সরকারি বিধি নিষেধ অমান্য করে অনেকেই রাস্তায় ঘোরা-ফেরা এবং দোকান খোলার চেষ্টা করেন।

এ সময় তিনি ও সহকারী কমিশনার (ভূমি) সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনছার বাহিনীর সদস্যদের সঙ্গে নিয়ে লকডাউন বাস্তবায়ন করতে মাঠে নামেন।

এ সময় উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে দোকান খোলা রাখা, মাস্ক না পরা এবং বিনা কারনে বাহিরে ঘোরা-ফেরা করার অপরাধে শক্রবার থেকে আজ রবিবার পযন্ত মোট ২৫ মামলা দায়ের করে ৬ হাজার ৮০০ শত টাকা জরিমানা করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.