আর্তমানবতার ফেরিওয়ালা’ SB রক্তদান ফাউন্ডেশন,দূর্গাপুর নেত্রকোনা

এম এ হাসান দূর্গাপুর,প্রতিনিধি।

১২২

প্রতিষ্ঠাতা সভাপতি, সৈকত সরকার। প্রতিষ্ঠানটি, এখনো তিন বছর হয়নি, কিন্তু আর্তমানবতার সেবা’য় সকল শ্রেনির মানুষের মনের কুনে জায়গা করে নিয়েছে।

প্রতিষ্ঠানটি, যেকোন রক্তশূন্য রুগীকে রক্ত যোগান দেয়। এই করোনার ভয়াবহ পরিস্থিতিতেও রক্ত দেওয়া বন্ধ করেনি। প্রানের ঝুঁকি অপেক্ষা করেও তাদের এই মহত্ত্ব কাজ চালিয়ে যাচ্ছে।

তার চাইতে আরো অনেক অনেক গুরুত্বপূর্ণ সমউপযোগী একটি গুরুত্বপূর্ণ সেবা হাতে নিয়েছে। এবং সংগঠনটি সক্ষম হয়েছে, দূর্গাপুর উপজেলা অক্সিজেন এর ঘাটতি পূরণে SB রক্তদান ফাউন্ডেশন সক্ষম হয়েছে।

সংগঠনটি নিজেদের চাঁদা নিয়ে এবং মানুষের সাহায্য নিয়ে অক্সিজেন সিলিন্ডার ক্রয় করে এই সেবা বিনামূল্যে দিয়ে যাচ্ছে। করোনা রুগী ছাড়াও যে-কোন শ্বাসকষ্ট রুগীদেরকে এই অক্সিজেন সেবা বিনামূল্যে দিয়ে যাচ্ছেন।

সাধারণ মানুষের কাছে ‘মানবতার ফেরিওয়ালা’ ইতোমধ্যে নিজেকে জনগণের কাছে মানবিক মানুষ হিসেবে পরিচিত হয়ে উঠেছেন নিজ গুণে।

বিপদে-আপদে সহযোগিতার হাত বাড়িয়ে ছুটে যাচ্ছেন সাধারণ মানুষের কাছে। একজন সমাজসেবক ও ন্যায় নীতিবান, উদার সমাজ সংস্কারক সর্বপরিচিত। সুশীল সমাজ, তরুণ-নবীন, যুব-প্রবীণ সমাজে রয়েছে তার যথেষ্ট সুনাম একজন সমাজসেবক।

যেন মিলে যায় ।চলমান বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে সৃষ্ট সমস্যা মোকাবিলায় হতদরিদ্র অসহায় মানুষের পাশে থেকে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মানবতার ফেরিওয়ালা (সৈকত সরকার)। দীর্ঘদিন ধরে সামাজিক অবক্ষয় রোধ ও সমাজসেবায় তৎপর রয়েছেন তিনি।

SB প্রতিষ্ঠাতা সভাপতি,সৈকত সরকার, দীর্ঘদিন ধরে জারা জারা ফাউন্ডেশনকে সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্য বাদ জানিয়েছেন।

 

 

 

 

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.