মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধটঙ্গীতে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

টঙ্গীতে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলমের নির্দেশে কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে এসআই মেহেদী হাসান।

গতকাল বুধবার রাত ১১টার দিকে গাজীপুর মহানগর মিলগেইট নামা বাজার এলাকা থেকে মো: আরিফ (২৬) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরিফ টঙ্গীর নামার বাজার এলাকার মৃত আব্দুল আহাদের ছেলে।

জানা যায়, ভুষি কালামের বাড়ির ভাড়াটিয়া ভুক্তভোগী কিশোরীর (১৬) সাথে একই এলাকায় বসবাসের সুত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন আরিফ।

গত ৫ই আগষ্ঠ রাত ৮টার দিকে ভুক্তভোগী কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে আরিফ তার বস্তির নিজ বাসায় বিয়ের প্রলোভনে দুই মাস ধরে ঐ কিশোরীকে ধর্ষণ করে আসছিলো।

ভূক্তভোগী কিশোরী আরিফকে বিয়ের জন্য বললে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায় এবং তাকে হত্যার হুমকি দেয়। এই ঘটনা ভুক্তভোগী কিশোরী নিজে মঙ্গলবার টঙ্গী পশ্চিম থানায় অভিযোগ দায়ের করলে টঙ্গীর নামার বাজার এলাকা থেকে মদ্যপ অবস্থায় আরিফকে গ্রেফতার করা হয়।

এ সময় স্থানীয় কয়েকজন বলেন, এই মেয়ের সঙ্গে আরিফকে প্রায়ই দেখা যেতো। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিয়মিত আইনে মামলা দায়ের করে আসামী আরিফকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ