কুড়িগ্রামে ভূয়া চীফ ইঞ্জিনিয়ার আটক

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

৫৩

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এক ভূয়া চীফ ইঞ্জিনিয়ারকে (প্রতারক) আটক করা হয়েছে। আটককৃত ঐ প্রতারকের নাম রাহুল খান (২৮)। সে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার সদরদি গ্রামের সিরাজুল খানের পুত্র।

জানা গেছে, প্রতারক রাহুল নিজেকে গ্রামীণ ফোন টাওয়ার স্থাপন কোম্পানির চীফ ইঞ্জিনিয়ার পরিচয় দিয়ে গ্রামীণ ফোনের ফাইভ জি নেটওয়ার্কের টাওয়ার স্থাপন করে ৫ বছরে মোটা অংকের ভাড়া দেয়ার কথা বলে উপজেলার

পাইকের ছড়া ইউনিয়নের পাইকডাঙ্গা গ্রামের সৈয়দ আলীর নিকট থেকে ১ লক্ষ টাকা ও চাকরি দেয়ার কথা বলে একই গ্রামের মজনু মিয়া, ফজলু মিস্ত্রি, কফিল উদ্দিন এবং নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস গ্রামের মিজানুর মিয়ার নিকট

থেকে ২১ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৮৪ হাজার টাকা হাতিয়ে নেয়। চলাফেরায় সন্দেহ হলে এলাকাবাসী বুধবার রাতে প্রতারক রাহুলকে আটক করে পাইকের ছড়া ইউনিয়ন পরিষদে হস্তান্তর করে।

এ সময় তার নিকট নগদ ১ লক্ষ ৪৬,০০০ হাজার টাকা, বিভিন্ন লোকের জাতীয় পরিচয় পত্র ও জমির কাগজ পত্র পাওয়া যায়।

পাইকের ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন প্রতারক রাহুল নিজেকে গ্রামীন ফোনের চিপ ইঞ্জিনিয়ার পরিচয় দিয়ে তাদের জমিতে ভাড়ার বিনিময়ে গ্রামীন ফোনের টাওয়ার নির্মাণ করার কথা বলে এই টাকা হাতিয়ে নিয়েছেন। তাকে থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আলমগীর হোসেন জানান, ঘটনাটি শুনেছি, প্রতারণার শিকার ব‍্যক্তি অভিযোগ দিলে প্রয়োজনীয় ব‍্যবস্থা নেওয়া হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.