সুনামগঞ্জে নারীসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার,গাঁজার চালান ও টাকা উদ্ধার

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

৯৯

সুনামগঞ্জে পৃথক অভিযান চালিয়ে নারী মাদক ব্যবসায়ীসহ ২জনকে গ্রেফতার করে তাদের কাছ থেকে গাঁজার চালান ও নগদ টাকা উদ্ধার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- জেলার তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের পুরান বারংকা গ্রামের আইয়ুব আলীর স্ত্রী দিলারা বেগম (৪০) ও সুনামগঞ্জ সদর উপজেলার দক্ষিণ মল্লিকপুর গ্রামের আফতাব আলীর ছেলে সাদ্দাম হোসেন সৌরভ (৩২)। আজ বৃহস্পতিবার (১২ আগষ্ট) বেলা ১১টায় আদালতের মাধ্যমে তাদেরকে কারাঘারে পাঠানো হয়েছে।

র‌্যাব ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল বুধবার (১১ আগষ্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৯ এর সুনামগঞ্জ ক্যাম্প কমান্ডার সি ন আহমদ দক্ষিণ মল্লিকপুর গ্রামের পেশাদার মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেন সৌরভের

বসতবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে তার ঘর তল্লাশী করে ২শ গ্রাম গাঁজা ও নগদ ৬ হাজার টাকা উদ্ধার করে। পরে রাতেই তাকে সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে র‌্যারে আরেকটি দল জেলার তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের পুরান বারংকা গ্রামের মাদক ব্যবসায়ী আইয়ুব আলীর বসতবাড়ি থেকে ২ কেজি ভারতীয় গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী দিলারা বেগমকে গ্রেফতার করে। এসময় দিলারার স্বামী আইয়ুব আলী সুকৌশলে পালিয়ে যায়। পরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী দিলারা বেগমকে তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়।

এঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর থানার ওসি শহিদুর রহমান ও তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার সাংবাদিকদের জানান- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে থানায় পৃথক ২টি মামলা দায়ের করেছে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.