সুনামগঞ্জের পর্যটন স্পট গুলোকে আধুনিকায়ন করার উদ্যোগ নিয়েছে সরকার সচিব মোকাম্মেল হোসেন

সুনামগঞ্জ প্রতিনিধি:

৪৭

মোজাম্মেল আলম ভূঁইয়া সুনামগঞ্জের সম্ভাবনাময় দৃষ্টি নন্দন পর্যটন স্পটগুলোকে আধুনিকায়ন করার উদ্যোগ নিয়েছে সরকার। পর্যটকদের চলাচলের সুবিধার্থে সড়ক মেরামত করাসহ রাত্রি যাপনের জন্য পর্যটন স্পটগুলোতে রিসোর্ট নির্মাণ করা হবে।

বর্তমান সরকার পর্যটনের ব্যাপারে খুবই আন্তরিক। গতকাল শুক্রবার (২০ আগষ্ট) দিনব্যাপী জেলার আলোচিত পর্যটন স্পট টাঙ্গুয়ার হাওর, টেকেরঘাট নিলাদ্রী ও হাওর বিলাস পরিদর্শন শেষে সন্ধ্যায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মোঃ মোকাম্মেল হোসেন সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরো বলেন- পর্যটকদের নিরাপত্তার জন্য পর্যটন স্পটগুলোতে পুলিশ মোতায়ন করাসহ একদল দক্ষ ট্যুর গাইড গঠনের ব্যবস্থা করা হচ্ছে। সরকারের এসব পরিকল্পানা বাস্তবায়ন হলে আগামীতে পর্যটকদের সংখ্যা আরো বৃদ্ধি পাবে। হাওর এলাকার ব্যাপক উন্নয়ন গঠবে।

জেলার পর্যটন স্পটগুলো পরিদর্শনের সময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মোঃ মোকাম্মেল হোসেনের সাথে ছিলেন- সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিব মোছাঃ আছিয়া খাতুন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ হান্নান মিয়া।

এসময় তাদের সাথে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ ১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ

রায়হান কবির, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলা উদ্দিন, বিশ^ম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিউর রহিম জাদিদ, সহকারী কমিশনার (ভূমি) আসমা বিনতে রফিক, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান, উপজেলা প্রকৌশলী ইকবাল কবির প্রমুখ।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.