শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_img
Homeক্যাম্পাসদিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা স্কাউটসের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা স্কাউটসের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ আল হেলাল চৌধুরী, দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শনিবার সকালে উপজেলা স্কাউটসের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সভাপতি এবং আশফাকুল আলমকে সম্পাদক নির্বাচিত করে ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

বেলা ১১টায় ফুলবাড়ী উপজেলা স্কাউটসের উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা স্কাউটসের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্কাউটসের সহকারী লিডার ট্রেনার মো. আব্দুল মোতালেব এবং আয়-ব্যয়ের প্রতিবেদন পেশ করেন সম্পাদক মেহেদী আহসান।

এতে প্রধান শিক্ষক শরিফা আক্তার লাকীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা স্কাউটসের সম্পাদক সহকারী লিডার ট্রেনার মো. আতিকুজ্জামান মিলন, কমিশনার মো. মাতলুবুল মামুন, লিডার ট্রেনার প্রতিনিধি মশিহুর রহমান চৌধুরী, উপজেলা

স্কাউটসের সহসভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শমশের আলী মন্ডল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া, সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার চক্রবর্তী, জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোজাম্মেল হক প্রমুখ।

শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সভাপতি, সুজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গ্রন্থাগার আশফাকুল আলমকে সম্পাদক এবং সাবেক সম্পাদক মেহেদী আহসানকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ২৯ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কার্যকরী কমিটি গঠন করা হয়।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ