গাজীপুর একটি মডেল নগরীতে পরিণত হবে মেয়র জাহাঙ্গীর আলম

মোঃ বসির আলম, টঙ্গী গাজীপুর প্রতিনিধি:

১৩৫

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গাজীপুর মহানগর আওয়ামীলীগের উদ্যেগে টঙ্গীর বণমালা-হায়দ্রাবাদে নব নির্মিত সড়কে আলোচলা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৩১শে আগস্ট ২০২১ইং তারিখ বাদ জহুর শুরু হওয়া আলোচনা সভা ও সকল মসজিদের ইমাম ও খতিবদের নিয়ে বিশেষ দোয়া পরিচালনা করে প্রায় ২৮ হাজারের ও অধিক মানুষের আগমনে গণভোজের মাঝ্যমে রাত ১০ঘটিকার সময় অনুষ্ঠান সম্পন্ন হয়।

শোক দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শামসুন্নাহার ভুঁইয়া, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী

আলিমউদ্দিন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মুজিবর রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুল হাদী শামীম, এম এ সাত্তার মোল্লাসহ গাজীপুর মহানগর

কৃষকলীগের সভাপতি হেলাল উদ্দিন হেলাল, কাউন্সিলরদের মধ্যে ছিলেন, মোঃ ফারুক আহমেদ, শাহীনুল আলম মৃধা, হাজী মনিরুজ্জামান, মোঃ জাহাঙ্গীর, মোঃ রফিকুল ইসলামসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।

অনুষ্ঠানে মেয়র আলহাজ্ব এড, জাহাঙ্গীর আলম বলেছেন, সকলের মতামতের ভিত্তিতে আমরা গাজীপুর মহানগরকে একটি বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে চাই।

আমরা রাস্তাঘাট সম্প্রসারণ ও নগরীর বিভিন্ন পর্যায়ের উন্নয়নের ব্যাপক কাজ হাতে নিয়েছি। শহরের মানুষদের যাতে যানজটে কষ্ট পেতে না হয় সেজন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। সকলের সহযোগীতা পেলে গাজীপুর সিটিকে একটি মডেল নগরীতে পরিণত করা সম্ভব হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.