যুব মহিলালীগ নেত্রী আনু-রুনার পদত্যাগ দাবী,টঙ্গীতে সড়ক অবরোধ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:

৩২০

মো: বশির আলম,  গাজীপুর মহানগর যুব মহিলা লীগের সভাপতি আনোয়ারা সরকার ও সাধারণ সম্পাদক রুহুন নেছা রুনার পদত্যাগ দাবী করে টঙ্গী প্রেসক্লাবের সামনে গতকাল

সোমবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক প্রায় আধাঘন্টাব্যাপী অবরোধ করে রাখে।অবরোধ কারীরা পকেট কমিটি বাতিল ও আনু রুনার পদত্যাগের দাবীতে শ্লোগানে মুখরিত ছিল।

এ সময় মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। পরিস্থিতি স্বাভাবিক করতে টঙ্গী পশ্চিম থানা ও ট্রাফিক বিভাগের পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

টঙ্গী পূর্ব থানা যুব মহিলা লীগের নেত্রী সুলতানা শোভা ও শিল্পী আক্তার এক লিখিত বক্তব্যে জানান, বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের গঠনতন্ত্র বিরোধী, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, টাকার

বিনিময় পদ বাণিজ্য করে চলমান কমিটি বিলুপ্ত না করে গত ৫ সেপ্টেম্বর টঙ্গী পশ্চিম থানা আওয়ামীলীগের পদপ্রত্যাশী এক নেতার বাড়িতে বসে বাণিজ্য ও নিজের পছন্দমতো প্রার্থী নির্বাচিত করে পূর্ব থানা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করে।

এই কমিটিতে রাজপথে মিছিল মিটিং এ কোন নেতাকর্মী কখনও ছিল না। আমরা যারা দীর্ঘদিন যাবত আওয়ামী পরিবারের সন্তান এবং দীর্ঘদিন যাবত যুব মহিলা লীগের ব্যানারে বিভিন্ন কর্মসূচি পালন করে রাজনৈতিক কর্মসূচিকে সফল করতে দিনরাত পরিশ্রম করেছি।

কোন ধরনের বিনা নোটিশে পূর্বের কমিটি বিলুপ্ত না করে আহ্বায়ক কমিটি গঠন সম্পূর্ণরূপে গঠনতন্ত্রের পরিপন্থি বলে মনে করছি এবং গাজীপুর মহানগরের বিভিন্ন থানা কমিটির পদ বাণিজ্য একাধিক অভিযোগ রয়েছে।

এ ধরনের হিনমন্য নেতৃত্বের ধারা বাংলাদেশ যুব মহিলা লীগের সুনাম নষ্ট অযোগ্যদের নেতৃত্ব দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

চলমান পরিস্থিতিতে বাংলাদেশ আওয়ামীলীগ ও রাষ্ট্রের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি কামনা করেন।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.