সুনামগঞ্জে শ্রেষ্ঠ এএসপি হয়েছে জয়নাল আবেদীন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

৩০

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জে শ্রেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জয়নাল আবেদীন।এউপলক্ষে আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্ভর) বেলা ১১টায় সুনামগঞ্জ পৌরশহরের মল্লিকপুর পুলিশ লাইন্স মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে জেলা পুলিশের মাসিক কল্যান সভায় সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীনকে শ্রেষ্ঠ ঘোষনা করা হয়।

পরে তার হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন নবী সায়েম, মোঃ আবু সাঈদ ও মোঃ পারভেজ আলম চৌধুরী। এসময় পুলিশের অন্যান্যও কর্মকর্তা ও কর্মচারীরাও উপস্থিত ছিলেন।

এব্যাপারে শ্রেষ্ঠ এএসপি মোহাম্মদ জয়নাল আবেদীন সাংবাদিকদের বলেন- আমাকে যে সম্মাননা দেওয়া হয়েছে তার জন্য আমার সহকর্মী ও উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আমি কৃতজ্ঞ।

এই সম্মাননা আমার দায়িত্বকে আরো বাড়িয়ে দিয়েছে। আমি আমার দায়িত্ব সঠিক ভাবে পালনের জন্য সর্বদা সচেষ্ট থাকব। এজন্য সকলের আন্তরিক সহযোগীতা ও দোয়া চাই।

সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন বর্তমানে সুনামগঞ্জ সদর সার্কেলে কর্মরত রয়েছেন। তিনি গত ২০১৯ সালের ৫ মে সুনামগঞ্জে যোগদান করেন।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.