প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ছড়ানোর চেষ্টা অভিযোগ

স্টাফ রিপোর্টার:

৩৬৬

মোঃ রিপন মিয়া,বংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেলের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার কারণে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচার ছড়ানোর চেষ্টা করছেন এক শ্রেণীর কুচক্রী মহল ।

সম্প্রতি কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল তার বিরুদ্ধে অপপ্রচার ছড়ানোর বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন দলীয় নেতাকর্মীরা।

গত ১৩ সেপ্টেম্বর দৈনিক মানবকণ্ঠ পত্রিকায় “যুবলীগের পদ নিতে অর্ধ কোটি টাকার গাড়ি ‘উপহার’ আ’লীগ নেতার!” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হলে, গত বুধবার বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেল তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন ।

বিষয়টি খতিয়ে দেখতে সাংবাদিকরা কথা বলেন গাড়ি বিক্রেতা, সাভার উপজেলা আওয়ামিলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মেহেদী মাসুদ মঞ্জুর সাথে। তিনি বলেন, আমার গাড়ির ইঞ্জিনে সমস্যা দেখা দিলে আমি গাড়ি

বিক্রয়ের সিদ্ধান্ত নিয়েছি , খবর পেয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেল ভাইয়ের ছেলে আহমেদ ফয়সাল নাঈম তূর্য্য গাড়ি ক্রয় করতে ইচ্ছা পোষণ করিলে আমি ৩৮ লাখ টাকা দামে গাড়ি বিক্রয় করি।

উক্ত গাড়ির মূল্য বাবদ আমাকে নগদ ২৮ লাখ টাকা পরিশোধ করেন। এবং বাকি ১০ লাখ টাকা প্রতি মাসে ব্যাংকের মাধ্যমে ৬২ হাজার ৬ শত ২৮ টাকা করে পরিশোধ করবেন বলে গাড়ি বুঝে নেন।

বিষয়টিকে এক শ্রেণীর কুচক্রী মহল মিথ্যা অপপ্রচার ছড়ানোর চেষ্টা করছেন। অপপ্রচার ছড়ানোর কারন হিসেবে তিনি বলেন তাঁর ছোট ভাই দেওয়ান রাজু আহাম্মেদ আশুলিয়া থানা যুবলীগের সভাপতি পদ প্রার্থী এবং তিনি ইয়ারপুর

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামিলীগ এর মনোনয়ন প্রত্যাশি তাই রাজনৈতিক প্রতিপক্ষ তাদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছেন । তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।

অপরদিকে বংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য পদ প্রার্থী আবু আহমেদ নাসীম পাভেল বলেন, আমার ছেলে আহমেদ ফয়সাল নাঈম তূর্য্য,

সাভার উপজেলা আওয়ামিলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মেহেদী মাসুদ মঞ্জুর কাছ থেকে ৩৮ লাখ টাকার বিনিময়ে ১টি গাড়ি ক্রয় করেছেন।

কিন্তু বিষয়টি এক শ্রেণীর কুচক্রী মহল রাজনৈতিক প্রতিহিংসার কারণে আমার বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে।

আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ব্যক্তি জীবনে আমি কোনদিন ঘুষ, সুদ, চাদাবাজি, জমিদখল, মাদক সেবন, মাদক ব্যবসা এরকম কোনো প্রকার অনৈতিক কর্মকাণ্ডের সাথে নিজেকে জড়িত করিনি এবং আমৃত্যু বঙ্গবন্ধুর

আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করেছি এবং জীবনের শেষ দিনটি পর্যন্ত এভাবেই সৎ ভাবে জীবনযাপন করে যাবো ইনশাআল্লাহ।আবু আহাম্মেদ নাসিম পাভেল কে সদ্য বিলুপ্ত ঢাকা জেলা কমিটি প্রসংগে জানতে চাইলে তিনি বলেন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি মানবিক সংগঠন, সন্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরেশ এবং সাধারন সম্পাদক মাইনুল হোসাইন নিখিল সহ সমূনয়কারী আছেন সময় হলে বিস্তারিত জানানো হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.