সুনামগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে ১ জনের মৃত্যু: আহত ১০

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

১৮০

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জে জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত ১জনের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ১০জন।

তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মৃত ব্যক্তির নাম- খসরু মিয়া (৪৫)। তিনি জেলার ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের জহিরপুর গ্রামের আলতাব আলীর ছেলে।

আজ রবিবার (২৬ সেপ্টেম্ভর) সকাল ৬টায় সিলেট এমএজি ওসমানী মেডিকলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের জহিরপুর গ্রামের খসরু মিয়ার সাথে জায়গা-জমি নিয়ে তারই চাচাতো ভাই মজু মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল।

তারই জের ধরে গতকাল শনিবার (২৫ সেপ্টেম্ভর) রাত অনুমান সাড়ে ১০টায় দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়। পরে এঘটনাটি উপস্থিত লোকজন তাৎক্ষনিক ভাবে সমাধান করে দেয়।

কিন্তু কিছুক্ষণ পরেই দুই পক্ষের লোকজন লাটিসুটা ও অস্ত্র-সস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় দেশীয় অস্ত্রের আঘাতে খসরু মিয়া ও মজু মিয়াসহ উভয়পক্ষের ১১জন আহত হয়।

তাদের মধ্যে খসরু মিয়ার অবস্থা আশংকাজনক দেখে তার পরিবারের লোকজন রাতেই তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

আর অন্যান্য আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি হয়। কিন্তু আজ রবিবার (২৬ সেপ্টেম্ভর) সকালে চিকিৎসাধীন অবস্থায় আহত খসরু মিয়ার মৃত্যু হয়।

আর এই খবর তাৎক্ষনিক ভাবে এলাকায় ছড়িয়ে পড়লে দুই পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এখবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা রয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.