নোয়াখালীতে ডিবি পুলিশের অভিযান কবিরহাট ও বেগমগঞ্জ থেকে ৭০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

৩৭

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ( ডিবি) পৃথক অভিযানে ৭০পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের এনায়েত নগরের মৃত মফিজুর রহমানের ছেলে আবুল কাশেম (৫৫) ও বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামের ১ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নান মিন্টুর ছেলে

তোফাজ্জল হোসেন রাজন (৩৪)। রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেলে গ্রেফতারকৃত মাদক কারবারিদের নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, শনিবার রাতে জেলার কবিরহাট উপজেলা ও বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, নোয়াখালী ডিবি পুলিশের পরিদর্শক রবিউল হকের নেতৃত্বে আবুল কাশেমকে কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের এনায়েত নগরের তার বসত বাড়ির সামনের সড়ক থেকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা

হয় এবং তোফাজ্জল হোসেন প্রকাশ রাজনকে চৌমুহনী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কালাপুলের উত্তর পাশে পাকা রাস্তার উপর থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে নোয়াখালী ডিবি পুলিশের পরিদর্শক সবজেল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি-ডিবি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান গ্রেফতারকৃত আসামিদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.