বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদসুনামগঞ্জে শিশু কন্যা ও বৃদ্ধ জেলের মর্মান্তিক মৃত্যু

সুনামগঞ্জে শিশু কন্যা ও বৃদ্ধ জেলের মর্মান্তিক মৃত্যু

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জে পৃথক ঘটনায় এক শিশু কন্যা ও এক বৃদ্ধ জেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

মৃতরা হলো- জেলার দিরাই উপজেলার চরনার চর ইউনিয়নের কার্তিকপুর গ্রামের মালি হোসেনের ছেলে হায়াতুন মিয়া (৪৫) ও সুনামগঞ্জ সদর উপজেলার রামেশ^রপুর গ্রামের জয়নাল মিয়ার শিশুকন্যা হাফসা খাতুন (৭)।

আজ শনিবার (২ অক্টোবর) সকাল ১০টায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ শনিবার (২ অক্টোবর) সকালে জেলার দিরাই উপজেলার কালিয়ারগোটা হাওরে

প্রতিদিনের মতো নৌকা নিয়ে মাছ শিকার করতে যায় জেলে হায়াতুন মিয়া ও তার সহযোগী ইসহাক মিয়াসহ অন্যান্যরা।
ওই সময় হঠাৎ বৃষ্টি শুরু হয় এবং বজ্র পড়তে থাকে।

তখন জেলেরা মাছ ধরা রেখে সবাই দ্রুত নিরাপদ আশ্রয়ে যাওয়ার সময় বজ্রপাতের শিকার হয়ে গুরুতর আহত হয় বৃদ্ধ জেলে হায়াতুন মিয়া ও সহযোগী ইসহাক মিয়া।

পরে ঘটনাস্থল থেকে আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা জেলে হায়াতুন মিয়াকে মৃত বলে ঘোষনা করেন। আর আহত জেলে ইসহাক মিয়াকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অপরদিকে গতকাল শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যায় সুনামগঞ্জ-সিলেট আ লিক মহাসড়কের মাহমুদপুর নামকস্থানে রাস্তা পারাপারের সময় শিশুকন্যা হাফসা খাতুনকে সিলেটগামী একটি পিকআপ ধাক্ষা দেয়।

এঘটনায় ওই শিশুকন্যা ছিটকে রাস্তায় পড়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে এলাকার লোকজন ধাওয়া করে পিকআপ আটক করে। কিন্তু ঘাতক চালক পালিয়ে যায়।

এখবর পেয়ে পুলিশ এসে শিশুকন্যার লাশ ও পিকআপ উদ্ধার করে। শিশু হাফসা খাতুন তার নানার বাড়িতে বেড়াতে এসে সড়ক দূর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু বরন করার কারণে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

দিরাই থানার ওসি আজিজুর রহমান ও শান্তিগঞ্জ উপজেলার জয়কলস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেহ আহমেদ সাংবাদিকদের পৃথক ঘটনায় ২জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ