শারদীয় দুর্গোৎসবে শান্তি শৃঙ্খলা নিয়ে সেনবাগে মন্দীর কমিটির সভাপতি,সম্পাদকদের সঙ্গে ওসি’র মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি

৩৬

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীর সেনবাগে আজ থেকে শুরু হওয়া দুর্গাপুজার মন্দীরগুলো শুলোর শান্তি শৃঙ্খলা রক্ষায় মন্দীর কমিটির সভাপতি ও সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা।

সোমবার দুপুরে সেনবাগ থানার অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতভিনিময় সভায় বক্তব্য রাখেন- সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন,আনচার ভিডিবি’র কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন,সেনবাগ উপজেলা পুজা উদযাপন

কমিটির সভাপতি দিলিপ কুমার দাস,সেক্রেটারী উত্তম কুমার সাহা,ছমির মুন্সিরহাট শ্রীশ্রী রক্ষাকালী মন্দিরের সভাপতি অসিম চন্দ্র দে। এ সময় উপস্থিত ছিলেন,সেনবাগ থানার পরিদর্শক(তদন্ত) ইকবাল হোসেন পাটোয়ারী সেনবাগ

প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী সহ পুজা কমিটির সভাপতি ও সম্পাদক বৃন্দ। সভায় মন্দীরগুলোর শান্তি শৃঙ্খলা মনিটরিং করার জন্য ক্লোজ সার্কিট ক্রামেরা(সিসি ক্যামেরা স্থাপনের ওপর গুরুত্ব দেওয়া হয়।

উল্লেখ্য এবার সেনবাগে ১৮টি মন্ডপে দুর্গাপুজা অনুষ্ঠিত হচ্ছে। এরমধ্যে ১২টি প্রতিমা পুজা ও ৫টি ঘট পুজা। ইতিমধ্যে মন্ডপ গুলো সাজ সজ্জা শেষ হয়েছে এবং শুরু হয়েছে পুজার আনুষ্ঠানিকতা। মন্ডপে মন্ডপে পৌছে গেছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এবং সরকারের পক্ষ থেকে হিন্দু সম্প্রদায়ের লোকজনের পুজা উদযাপনের জন্য বরাদ্দ করা অর্থ দেওয়া হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.