বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামচাটখিলে বিয়ের পাঁচ দিনের মাথায় স্বামীকে অচেতন করে স্বর্ণালংকা নিয়ে পালিয়ে গেছে...

চাটখিলে বিয়ের পাঁচ দিনের মাথায় স্বামীকে অচেতন করে স্বর্ণালংকা নিয়ে পালিয়ে গেছে নববধূ

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীর চাটখিল উপজেলার বানসা গ্রামে বিয়ের পাঁচ দিনের মাথায় শারমিন আক্তার(২১) এক নববধূ স্বামীকের চেতনানাশক ঔষধ খাইয়ে স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

এঘটনায় গতকাল বুধবার (১৩ অক্টোবর) বিকেলে কনের পরিবার চাটখিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি)করেন। এর আগে মঙ্গলবার দিবাগ রাতে উপজেলা বানসা গ্রামের সফি উল্যা বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার (৮ অক্টোবর) পারিবারিক ভাবে উপজেলার বানসা গ্রামের সফি উল্যা বেপারী বাড়ির আবদুল জলিলের মেয়ে শারমিন আক্তারের (২১) সাথে একই উপজেলার সাজ্জাত হোসেনের (৩০) বিয়ে হয়।

গত মঙ্গলবার (১২ অক্টোবর) সাজ্জাত তার স্ত্রী শারমিনকে নিয়ে শশুর বাড়িতে বেড়াতে যায়। সেখানে স্ত্রী শারমিন আক্তার রাতে সাজ্জাতকে চেতনানাশক ঔষুধ খাইয়ে দিয়ে পরিবারের সদস্যদের অগোচরে পালিয়ে যায়।

এ সময় শারমিন ১০ভরি স্বর্ণাংলকার,নগদ ৫০হাজার টাকা এবং বিদেশি ১৫ হাজার রিয়াল সহ মোট ১০লাখ ৮০হাজার টাকার মালামাল সাথে নিয়ে যায়।

ভুক্তভোগীর মা জানান, তিনি বুধবার সকালে সংবাদ পেয়ে সাজ্জাতের শশুর বাড়িতে গিয়ে তার ছেলেকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। পরে সাজ্জাতকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ ভর্তি করান।

এ বিষয়ে জানতে শারমিনের পিতা আবদুল জলিলের মুঠোফোনে কল করা হলে তাকে পাওয়া যায়নি। তার বড় মেয়ে রুমি ফোন রিসিভ করে শারমিন পালিয়ে যাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, কোথায় বা কার সাথে পালিয়ে গেছে তা আমাদের জানা নেই।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ