সেনবাগ পৌরসভার নৌকার প্রার্থী পরিবর্তনের দাবীতে আওয়ামীলীগের একাংশের বিক্ষোভ

নোয়াখালী প্রতিনিধি:

১১০

মোঃ জাহাঙ্গীর আলম:খালীর সেনবাগ পৌরসভা আওয়ামীলীগের নৌকার প্রার্থী পরিবর্তনের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবার সভা করেছে পৌরসভা আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীরা।

শনিবার (৩০ অক্টোবর) বিকেলে সেনবাগ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলী আক্কাস রতনের নেতৃত্বে পোষ্ট অফিস সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে থেকে

দুই সহ¯্রাধিক দলীয় নেতাকর্মী ওই বিক্ষোভ মিছিলটি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা মোড়ে এসে প্রতিবার সভা করে।

এ সময় প্রতিবাদ সভা থেকে নৌকা মার্কার প্রাথী পরিবর্তনের দাবী জানিয়ে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাছিনা, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নিকট নৌকার প্রার্থী

পরিবর্তনের জানান। এ সময় বক্তারা বলেন,বঙ্গবন্ধু এবং শেখ হাছিনার নৌকার মার্কার প্রতি তাদের সম্মান রয়েছে। নৌকা মার্কা জিতানোর জন্য তারা সম্মিলিত ভাবে কাজ করবেন। এরজন্য নৌকার মাঝি পরিবর্তন করতে হবে।

তারা বলেন,যাকে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে তার জনগণের সঙ্গে কোন সস্পৃক্তা নেই। সারা দেশে উন্নয়নের জোয়ার বইয়ে গেলেও সেনবাগে তার ব্যাতিক্রম। এখানে নেই সড়ক বাতি, ড্রেনেজ ও প্রযোনিস্কাশনের ব্যবস্থা এবং

নাগরিক সুযোগ সুবিধা । তাই প্রতিবাদ সভা থেকে বর্তমানে যাকে নৌকা মার্কার প্রাথী হিসাবে ঘোষনা কলা হয়েছে থাকে পরিবর্তন করে মনোনয়ন প্রত্যাশীদের যে কোন একজনকে নৌকার প্রাথী হিসাবে ঘোষনার দাবী জানান।

প্রতিবাদ সভা বক্তব্য রাখেন,মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক আলী আক্কাস রতন, শ্রমিক নেতা অলী ভূঁইয়া ও উপজেলা ছাত্রলীগ সেক্রেটারী মাজেদুল হক তানভির।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.