গাজীপুর মহানগর মটর শ্রমিক লীগের নেতৃবৃন্দ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:

৪৩

বশির আলম, গাজীপুর মহানগর মটর শ্রমিক লীগের পরিচিতি সভা ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়।

গত শুক্রবার সন্ধ্যায় টঙ্গীর নোয়াগাঁও এম.এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে গাজীপুর মহানগর মটরচালক লীগের সভাপতি লিটন মহাজনের সভাপতিত্ত্বে এবং সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।

পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মোঃ জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, মটরচালক

লীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমান, কার্যকরী সভাপতি সুলতান গাজী, সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ, মোঃ মতিউর রহমান, জাকির হোসেন লিটন, রফিকুল ইসলাম রিপন, সরফ আলী, আকরাম হোসেন,

যুগ্ন সাধারন সম্পাদক কানন মোল্লা, সহ সাধারন সম্পাদক মোছাঃ সাহিদা আক্তার, নুরুল ইসলাম, হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ মুকুল মোল্লা, খোরশেদ আলম, শরিফুল ইসলাম, এনামুল হক, সাহাদাত হোসেন খান বিটুল,

মোঃ সালাউদ্দিন জুয়েল, প্রচার সম্পাদক হালিম মৃধা, সহ প্রচার সম্পাদক সোহেল মিয়া, ফজলুল হক, ফারুক মিয়া, মনির হোসেন পাটোয়ারী, দপ্তর সম্পাদক রুবেল মোল্লা, প্রমুখ।

পরিচিতি সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন গাজীপুর মহানগর মটরচালক লীগ ঐক্যবদ্ধ হয়ে আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অগ্রনী ভূমিকা পালন করবে।

বিএনপি জামাতের নৈরাজ্য প্রতিহত করবে। রাজপথে থেকে বিএনপির জামাতের দেশ বিরোধী কর্মকান্ড প্রতিহত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবে।

সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আরো বলেন শ্রমিকদের কল্যানে তাদের অধিকার আদায়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্ত্বে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে আশা করি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.