টঙ্গীতে কমিউনিটি পুলিশিং ডে ২০২১ আয়োজিত অনুষ্ঠানে সম্মাননা স্বারক পেলেন বিশিষ্ট ব্যবসায়ী আইয়ুব আলী ফাহিম

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:

৬১

বশির আলম, যে বাঙ্গালীর জন্ম হয়েছে বলে আজকের আমরা মুখের ভাষা বাংলা ভাষা কথা বলতে পারছি। এমন একটি দেশ পৃথিবীতে খুজে পাওয়া যাবে না যে নিজের ভাষার জন্য আন্দোলন করেন এবং সেই সংগ্রামে আবার বিজয়ী হন। সেই মুখের ভাষাকে রক্ষা করা শুধু নয় প্রতিটি আন্দোলন প্রতিটি সংগ্রামে নেতৃত্ত্ব দিয়ে যিনি বাংলাদেশকে স্বাধীনতা এনে দিয়েছেন।

যিনি আমাদের আদর্শ যিনি আমাদের সকল অনুপ্রেরনার উৎস স্বাধীনতার মহান স্থপতি সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী আমাদের শ্রদ্ধেয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে স্বরন করছি।

মুক্তিযোদ্ধের সেই ১৯৭৫ এ ১৫ই আগষ্টে কালো রাত্রি নিহত সকল শহিদদের স্বরন করছি। স্বরন করছি ২৩ লক্ষ শহিদ ২ লক্ষ মা ও বোনসহ সকল মুক্তিযোদ্ধের শহিদদের আজকে আমরা এমনি একটি সংস্থাকে নিয়ে বক্তব্য রাখছি সেই

প্রতিষ্ঠানটি যে প্রতিষ্ঠানের মানুষগুলো যারা সকল সময় বিপদে আপদে অসহায় মানুেষর কাছে থেকে অসহায় মানুষ যখন নিরাপত্তায় ভুগেন অসুবিধায় পরে অসহায় হয়ে পরে মানুষ তখন ছুটে যায় তারাই হচ্ছে পুলিশ। পুলিশ জনতা জনতাই পুলিশ।

তিনি আরো বলেন, যতদিন রবে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। শেখ হাসিনার দেশের উনয়ন্ন ও উন্নয়নের রোড ম্যাপ দেখে আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা তার জন্মস্থান কেনিয়ায় গিয়ে বলেন তোমরা এতো পিছিয়ে কেন? তোমাদের দেশ উন্নত এবং উন্নয়নশিল করতে বাংলাদেশকে অনুসরন করো।

গতকাল শনিবার দুপুরে টঙ্গী পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে কমিউনিটি পুলিশিং ডে ২০২১ অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথি হিসেবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এসব কথা বলেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ বরকতুল্লাহ খানের সভাপতিত্ত্বে মুখ্য আলোচ্যক হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি সামসুন নাহার ভূইয়া, গাজীপুর জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম, টঙ্গী সরকারী কলেজের অধক্ষ্য অধ্যাপক রফিকুল ইসলাম, গাজীপুর মহানগর

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস। অনুষ্ঠানে গাজীপুরের মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানায় কর্মরত কর্মকর্তরা তাদের দক্ষ ও মেধা সেবায় গুরুত্বপূর্ন ভূমিকা রাখায় বাছাইকৃত সেরাদের মাঝে সম্মাননা স্বারক

প্রদান ও কমিউনিটি পুলিশিং কমিটির শ্রেষ্ঠ সংগঠক হিসেবে পূবাইল থানা কমিউনিটি পুলিশিং এর সেবামূলক কাজে দায়িত্বশীল ভূমিকা পালনে কমিউনিটি পুলিশিং এর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক আইয়ুব আলী ফাহিমকে সম্মাননা স্বারক প্রদান করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.