বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামকোম্পানীগঞ্জে অটোরিকশা-কাভার্ডভ্যান সংর্ঘষ আহতদের মধ্যে আরো একজনরে মৃত্যু

কোম্পানীগঞ্জে অটোরিকশা-কাভার্ডভ্যান সংর্ঘষ আহতদের মধ্যে আরো একজনরে মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে রোববার দুপুরে সিএনজি চালিত অটোরিকশা এবং কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত শিমুল কুমার সূত্রধর (১৮) নামের আরো এক অটোরিকশার যাত্রীর মৃত্যু হয়েছে। এ নিয়ে এ নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ৩জনে।

এতে আরো গুরুত্বর আহত হয়েছে ৩ জন সিএনজি যাত্রী।নিহতরা হলো, শিমুল কুমার সূত্রধর (১৮) উপজেলার সিরাজপুর ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সাহাজাদপুর গ্রামের বড় মিস্ত্রি বাড়ির পরিমল সূত্রধরের ছেলে নয়ন সূত্রধর (৩৫) একই বাড়ির মরিয়াল সূত্রধরের ছেলে ও কান্তি কুমার সূত্রধরের মেয়ে চন্দনা রাণী সূত্রধর (২১)।

রোববার দুপুর পৌনে ৩টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে টু পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড সংযুক্ত বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই নয়ন সূত্রধর ও চন্দনা রাণী সূত্রধর মারা যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রোববার রাতে শিমুল কুমার সূত্রধর মারা যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বসুরহাট পৌরসভা এলাকার বাইপাস সড়ক দিয়ে একটি যাত্রীবাহী সিএনজি পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার উদ্দেশ্যে যাত্রা করেন।

এ সময় বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। ঢাকা নেওয়ার পথে রোববার রাতে শিমুল নামে এক যুবক মারা যায়। এতে আরো তিন সিএনজি যাত্রী আহত হয়।

পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ আরো জানান, কাভার্ডভ্যানসহ চালক মো. মাসুম ভূঁইয়াকে (২৯) আটক করা হয়েছে। সে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মো. ইউসুফের ছেলে। এ ঘটনায় সড়ক আইনে অভিযুক্ত চালকের বিরুদ্ধে মামলা হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ