সুনামগঞ্জে শিশুকন্যা ধর্ষনের ঘটনায় ধর্ষক গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি:

৬৬

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জে ১০বছরের এক শিশুকন্যাকে ধর্ষনের ঘটনায় লিখিত অভিযোগ দায়েরের ৩দিন পর ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম- মিজানুর রহমান (২০)। সে জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের জাহের মিয়ার ছেলে।

আজ বুধবার (৩ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাঘারে পাঠানো হয়েছে। এরআগে গতকাল মঙ্গলবার (২ নভেম্বর) রাত অনুমান সাড়ে ৮টায় নিজ গ্রাম থেকে ধর্ষনকারী মিজানুর রহমানকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গত শনিবার (৩০ অক্টোরব) রাত ৮টায় জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের বাসিন্দা ১০বছরের শিশুকন্যা তার নিজ রুমে ঘুমিয়ে ছিল। ওই সময় প্রতিবেশী লম্পট

মিজানুর রহমান ঘরে প্রবেশ করে ওই শিশু কন্যার মুখ চেপে ধরে জোরপূবর্ক ধর্ষন করে। পরে ওই শিশু কন্যা চিৎকার শুরু করলে তার মা বাবা ছুটে আসলে লম্পট মিজানুর রহমান দৌড়ে পালিয়ে যায়।

এঘটনার প্রেক্ষিতে পরদিন রবিবার (৩১ অক্টোবর) দুপুরে ধর্ষিতা শিশু কন্যাকে নিয়ে তা মা বাবা থানায় গিয়ে ধর্ষক মিজানুর রহমানের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার সাংবাদিকদের এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- গ্রেফতারকৃত ধর্ষক মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাঘারে পাঠানো হয়েছে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.