শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_img
Homeপ্রধান সংবাদসুনামগঞ্জে আসামী পলায়ন, গ্রেফতার ৫

সুনামগঞ্জে আসামী পলায়ন, গ্রেফতার ৫

মোজাম্মেল আলম ভূঁইয়া-সুনামগঞ্জে থানা থেকে অটোরিক্সা চুরির ঘটনায় আটককৃত জাহাঙ্গীর আলম (২১) নামের এক আসামী পালিয়েগেছে বলে খবর পাওয়া গেছে।

সে জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উরুরগাঁও গ্রামের বাসিন্দা। অন্যদিকে পুলিশ অভিযান চালিয়ে ৫জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- জেলার বিশ^ম্ভরপুর উপজেলার আদাং গ্রামের মৃত হযরত আলীর ছেলে সবুজ মিয়া (৪২), একই গ্রামের মৃত আব্দুুল কুদ্দুছের ছেলে কামাল হোসেন (৩০), সিরাজুল ইসলামের ছেলে রেজাউল করিম (৩৮) ও একই

উপজেলার আক্তারপাড়া গ্রামের রতন মিয়ার ছেলে আবুল কালাম (২৭), বাগবেড় গ্রামের আহাদ মিয়ার ছেলে ফিরোজ মিয়া (২৫)। আজ মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাঘারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ মঙ্গলবার (৯ নভেম্বর) ভোরে জেলার বিশ^ম্ভরপুর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী সবুজ মিয়া, কামাল হোসেন, রেজাউল করিম, আবুল কালাম, ফিরোজ মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

অন্যদিকে গতকাল সোমবার (৮ নভেম্বর) বিকেলে জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার এলাকায় চুরির অটোরিক্সা ও চোর জাহাঙ্গীর আলমসহ ২জনকে আটক পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। পরে প্রকৃতির ডাকে সাড়া

দেওয়ার কথা বলে আটককৃত চোর জাহাঙ্গীর আলম দোয়ারাবাজার থানার ডিউটি অফিসারের কক্ষ থেকে পালিয়ে যায়।
বিশ^ম্ভরপুর থানার ওসি মোহাম্মদ ইকবাল হোসেন ও দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর সাংবাদিকদের আসামী পলায়ন ও ৫জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ