বেগমগঞ্জের বাজারে অস্ত্রের মহড়াঅস্ত্র ও গুলিসহ সাহাব উদ্দিন বাহিনীর ২ সন্ত্রাসী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

৫৩

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রমনীরহাট বাজারে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)এক অভিযান চালিয়ে দুটি দেশীয় পাইপগান ও ৪ রাউন্ড গুলিসহ ২ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

সোমবঅর (৮নভেম্বর) সন্ধ্যায় রমনীরহাট বাজারে সাহাব উদ্দিন বাহিনীর একদল অস্ত্রধারী সন্ত্রাসী মহড়া দেওয়ার খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের রামপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে রাকিব ওরফে রাকিব চোরা (১৯) ও একই ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের এনায়েত নগর গ্রামরে রফিক উল্যার ছেলে

দেলোয়ার হোসেন বাবু (২১)। মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, ২ সন্ত্রাসীকে আটককের পর ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে তারা তাদের নিকট অস্ত্র-গুলি আছে বলে স্বীকার করে।

পরে তাদের দেখানো এবং নিজ হাতে বেগমগঞ্জর ৪নং আলাইয়ারপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বাহাদুরপুর গ্রামের বাবলুর সুপারি বাগানের দক্ষিণ পাশে ওয়ারিশ হাজী বাড়ির যৌথ ডোবার উত্তর পাড়ে ঝোপঝাড়ের ভিতর থেকে ২ টি দেশীয় তৈরী পাইপগান ও ৪ রাউন্ড শটগানের গুলি উদ্ধার করে ডিবি পুলিশ।

এসপি মো.শহীদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামিরা আলাইয়াপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বাদশা লাল ওরফে চান (২০), মিহির (১৯)সহ উপজেলার রমনীরহাট বাজারে অস্ত্রের মহড়া দেয়। উক্ত সংবাদের ভিত্তিতে (ডিবি) পুলিশ দুই

অস্ত্রধারীকে গ্রেফতার করে। আসামি রাকিবের বিরুদ্ধে বেগমগঞ্জ থানার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় দুই আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.