কমিশন খাওয়ার জন্য ষরযন্ত্র করছে, উন্নয়ন থামানো যাবে না মেয়র জাহাঙ্গীর আলম

টঙ্গী গাজীপুর প্রতিনিধি:

২৪৫

বশির আলম, গাজীপুর মহানরগকে একটি পরিকল্পিত বাস যোগ্য শহর হিসেবে গড়ে তোলার জন্য নগরীর প্রতিটি সড়কে একা একা ঘুরেছি। মানুষের দুঃখ দুর্দষা দেখে কষ্ট পেয়েছি। বিগত সময়ে এখানে কোন উন্নতি হয়নি।

একটি অপরিকল্পিত শহরকে পরিকল্পিত নগড়ায়ন গড়তে কাজ শুরু করেছি। আট হাজার কিলো. রাস্তার কাজ চলমান রয়েছে। রাস্তার ও ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন করতে গিয়ে ৮ হাজার একর জায়গা ও ৩২ হাজার বাড়িঘর ভাঙ্গা পড়েছে।

যারা জমি দিয়েছেন, যাদের বাড়িঘর ভাঙ্গা পড়েছে আপনাদের সার্বিক সহযোগীতায় এই শহরের উন্নয়ন কাজ ত্বরান্বিত হচ্ছে। অনেককে সামান্য ক্ষতি পূরণ দিয়ে সহযোগীতা করেছি, পরিপূর্ন ক্ষতি পূরণ দেওয়া সম্ভব হয়নি।

এই শহর আপনাদের, আপনাদের সন্তানদের লেখাপড়া নিশ্চিত করতে উন্নত চিকিৎসা সেবা পেতে একটি আধুনিক শহরের বিকল্প নেই। এই শহরের প্রতিটি সন্তান আমাদের, তাদের দায়িত্ব আমাদের নিতে হবে।

ছেলে মেয়েরা যাতে কোন অপরাধে জড়িত না হয় সেইদিকে খেয়াল রাখতে হবে। এই শহরের উন্নয়নে ২০২১-২০২২ বাজেটে একুশ হাজার কোটি টাকার বাজেট দিয়েছি।

এ কাজে বাংলাদেশের সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় মন্ত্রাণালয় সহ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ সহযোগীতা করেছেন।

কিছু ষরযন্ত্রকারী আমার বিরুদ্ধে সিটি কর্পোরেশনের বিরুদ্ধে ষরযন্ত্র করছে। তারা উন্নয়ন কাজে পারসেন্টিজ খেতে চায়। তাদের মাথা নষ্ট হয়ে গেছে। প্রযুক্তি ব্যবহার করে আমার সম্মান নষ্ট করার অপচেষ্টা করছে।

এই শহরের উন্নয়ন জন্য যতটুকু ত্যাগ করা দরকার তা আমি করব। কোন ষরযন্ত্রকারী এই শহরের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবে না।

গত শনিবার ১৩ই নভেম্বর কাউলতিয়া জোন এলাকায় ২৯ কোটি টাকা ব্যায়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের কনকর্ড গার্মেন্টস হইতে কাথোরা মজলিশপুর সংযোগ সড়ক এবং মজলিশপুর ময়মনসিংহ হাইওয়ে রাস্তা হইতে উত্তর সালনা

খেলার মাঠ হয়ে জোলারপার সংযোগ সড়ক ও পোড়াবাড়ি মাজার হইতে কোনাপাড়া সংযোগ সড়ক কাজের উদ্ধোধন অনুষ্ঠানে এসব কথা বলেন গাসিক মেয়র জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর তানভীর আহমেদ, মাওলানা মঞ্জুর হোসাইন, এড. আমজাদ হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, কাউন্সিলর খোরশেদ

আলম, হাজী মনিরুজ্জামান মনির, শাহিনুল আলম মৃধা, জাহাঙ্গীর আলম, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার হোসনা সহ বিভিন্ন নেতৃবৃন্দ। এসময় ফলক উন্মোচন করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.