সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদনেত্রকোণায় জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোষাধ্যক্ষ নির্বাচিত মোঃ কামরুল ইসলাম

নেত্রকোণায় জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোষাধ্যক্ষ নির্বাচিত মোঃ কামরুল ইসলাম

নেত্রকোণায় জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন নির্বাচনে নেত্রকোণা জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন ত্রি-বার্ষিক নির্বাচনে ৩ ডিসেম্বর ১০টি পদে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনকে সামনে রেখে চলছে প্রচার – প্রচারণা। এর মধ্যে কোষাধক্ষ্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নেত্রকোণা মটরযান কর্মচারী ইউনিয়নের কোষাধ্যক্ষ পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় ১৪ ই নভেম্বর কোষাধক্ষ্য পদপ্রার্থী মোঃ কামরুল ইসলামকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করেন নির্বাচন কমিশন।

১৩ নভেম্বর মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিলো।এর মধ্যে আর কেউ পদপ্রার্থী হননি বলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়। কামরুল ইসলাম বলেন, তিনি ২ বারের কোষাধ্যক্ষ পদে দায়িত্ব পালন করছেন

আবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়ে সকল চালক ও শ্রমিকদের ধন্যবাদ এবং শুভেচ্ছা জানান।তিনি আরও বলেন,একেই পদে সততা সহিত দায়িত্ব পালন করেছি এবার ও যেন সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারি এর জন্য সবার সহযোগিতা ও দোয়া কামনা করছি।

এ ত্রি- বার্ষিক সাধারণ নির্বাচন নেত্রকোণা জেলা কর্মচারী ইউনিয়নের নির্বাচন কমিশনের দায়িত্ব থাকা স্বপন তিনি জানান, কোষাধ্যক্ষ পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় কামরুল ইসলাম কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে। তবে আগামী ৩ ডিসেম্বর অন্য পদগুলোতে নির্বাচন হওয়ার পর একসাথেই দায়িত্ব অর্পণ করা হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ