শিবগঞ্জে নিসচার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সেলাই মেশিন পেলো পঙ্গুত্ববরণকারী সাজুর পরিবার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

১৪০

নিরাপদ সড়ক চাই (নিসচা’র) গৌরবের ও সাফল্যের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পঙ্গুত্ববরণকারী পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

১লা ডিসেম্বর বুধবার বিকেলে নিরাপদ সড়ক চাই এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা’র সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা যুবনেতা হুসাইন শরিফ সঞ্চয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা বিউটী বেগম। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন শিবগঞ্জ উপজেলা জাতীয় যুবসংহতির সদস্য সচিব শেখ ফজলুল বারী।

নিরাপদ সড়ক চাই নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নানের আহ্বানে ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রবিউল ইসলামের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে

বক্তব্যে রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি খন্দকার আল এমরান, সহ-সভাপতি আব্দুল হান্নান, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাংবাদিক

ছাইফুল ইসলাম, সংগঠনের সদস্য রায়হান আলী, আব্দুর রহমান, ইমরানুল হক, ইমরান নাজির, মিজানুর রহমান, জাহিদ হাসান, আব্দুর রহিম, রবিউল ইসলাম, আসাদুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন সাংবাদিক কামরুল হাসান, গোলজার রহমান, শিবগঞ্জ উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক মোকাররম হোসেন খোকন, যুগ্ম সম্পাদক রেজা প্রমূখ।

পরে সড়ক দূর্ঘটনায় পঙ্গুত্ববরণকারী উপজেলার আটমূল ইউনিয়নের আটমূল গ্রামের ভ্যান চালক সাজুর পরিবারকে স্বাবলম্বী করার জন্য একটি সেলাই মেশিন প্রদান করা হয়।

সেলাই মেশিন পেয়ে সাজুর সহধর্মিণী বিউটি বেগম বলেন, এ উপকার কখনো ভুলা যাবেনা। যারা আমাদের পরিবারের পাশে এসে দাড়িয়েছেন আল্লাহ্ তাদের মঙ্গল করবে। আমরা নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ও শিবগঞ্জ উপজেলা শাখারা কাছে চিরঋণী হয়ে গেলাম।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.