শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img
Homeক্যাম্পাসফেনীর জিএমহাটে আন্তঃবিদ‍্যালয় আউটডোর ইনডোর গেমসের উদ্বোধন

ফেনীর জিএমহাটে আন্তঃবিদ‍্যালয় আউটডোর ইনডোর গেমসের উদ্বোধন

জহিরুল আলম কামরুল,ফেনীর ফুলগাজী উপজেলার ঐতিহ্যবাহী জিএমহাট উচ্চ বিদ‍্যালয় মাঠে জিএমহাট উচ্চ বিদ‍্যালয়ের আয়োজনে শনিবার ৪ নভেম্বর আন্তঃবিদ‍্যালয় আউটডোর ইনডোর গেমস ভলিবল, ব‍্যাডমিন্টন ও দাবা প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএমহাট উচ্চ বিদ‍্যালয়ের এডহক কমিটি ও ফেনী প‍্রেসক্লাবের সভাপতি দিলদার হোসেন স্বপন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জিএমহাট উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ শহীদ উল‍্যাহ চৌধুরী, সহকারী শিক্ষক মুহাম্মদ আমিনুল

ইসলাম, তপন চন্দ্র বণিক, মোহাম্মদ মাহবুবুল হক, শিউলী রাণী পাল, সুভাষ চন্দ্র দাস, সুজাতা রাণী দাস, প্রণতি বণিক, বিদ্যুৎ কুমার সরকার, সুমনা খানম, খন্ডকালিন শিক্ষক নুরুল হুদা, অফিস সহকারী আসাদুজ্জামান, স্কুলের অন‍্যান‍্য কর্মচারীগণ ও বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা।

বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি দিলদার হোসেন স্বপন বলেন, বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামো উন্নয়নের জন্য পর্যায়ক্রমে সকল ধরনের পদক্ষেপ গ্রহন করা হবে।

দীর্ঘদিন পর হলেও শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনের কাজ চলছে। কোভিড-১৯ কারনে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও বন্ধ ছিল।

সরকার শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়েছে পরীক্ষা শুরু হয়েছে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নৈতিক শিক্ষার উপর জোর দিয়ে সহশিক্ষা কার্যক্রম আন্তঃবিদ্যালয় ক্রীড়া ইনডোর ও আউটডোর গেমস ব্যাডমিন্টন,ভলিবল ও দাবা খেলা প্রতিযোগিতার উদ্বোধন করেছি।

ইনশাআল্লাহ আগামীতে ক্রীড়ার মধ‍্যে আরো নতুন নতুন ইভেন্ট থাকবে। আমরা আশা করবো এখান থেকে শিক্ষা নিয়ে আমাদের শিক্ষার্থীরা জেলা পর্যায়ে ভালো করবে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ