শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_img
Homeসারাদেশময়মনসিংহঝিনাইগাতীতে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের সংবাদ সম্মেলন।

ঝিনাইগাতীতে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের সংবাদ সম্মেলন।

মোহাম্মদ দুদু মল্লিক, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার হাতিবান্ধা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়নসহ বিএনপি’র নেতাকে নৌকা প্রতীক দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মনোনয়ন বঞ্চিত ৫ প্রার্থী।

৫ ডিসেম্বর রবিবার সন্ধা সময় উপজেলার তেতুলতলা বাজারে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। মনোনয়ন বঞ্চিত প্রার্থীরা হলেন, মো. আসলাম, মো. ফছিউর রহমান, আলহাজ মো. আব্দুল

গণি, মো. রফিকুল ইসলাম ও মো. ইমরান সরকার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মো. ফছিউর রহমান।এছাড়াও অন্য ৪ প্রার্থীও বক্তব্য রাখেন।

সংবাদ সম্মেলনে তারা বলেন, হাতীবান্ধা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে যাকে নৌকার প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে, সেই ওবায়দুল ইসলাম একজন বিএনপি’র নেতা।

তিনি হাতীবান্ধা ইউনিয়ন বিএনপি’র ২নং ওয়ার্ডের বর্তমান কমিটির ২১ নং সদস্য। তিনি এ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় ত্যাগী নেতাকর্মিদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সে কোনদিন আওয়ামী লীগ করেনি।সে বিএনপির নেতা।টাকার বিনিময়ে সে মনোনয়ন পেয়েছে। কাজেই আমরা আমাদের ৫জনের মধ্যে যে কোন একজনকে নৌকা প্রতীক বরাদ্দ দেয়ার জন্য

কেন্দ্রের কাছে ত্যাগী নেতাকর্মিদের পক্ষ থেকে জোর দাবী জানাচ্ছি।এদিকে ওবায়দুল ইসলাম বলেন আমি আওয়ামী লীগ করি তিনারা হিংসা করে এসব বলছেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ