মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধনোয়াখালীতে ট্রাক চাপায় নোবিপ্রবি শিক্ষার্থী নিহতের ঘাতক চালক গ্রেফতার

নোয়াখালীতে ট্রাক চাপায় নোবিপ্রবি শিক্ষার্থী নিহতের ঘাতক চালক গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর সদর উপজেলার সোনাপুর বাস স্ট্যান্ডে ট্রাক চাপায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদার (২২) নিহতের ঘটনায় অভিযুক্ত চালককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মোঃ মামুন হোসেন (৫০) সে চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের সাতগাড়ী এলাকার রিপলো ড্রাইভার বাড়ির মৃত জাবেদ আলীর ছেলে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত

৯ টার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার সেতু ভাঙ্গা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।
এর আগে দুপুর সাড়ে ৩ টার দিকে সহপাঠীর মৃত্যুর ঘটনায় ঘাতক চালককে গ্রেফতার বিচারের দাবীতে সোনাপুর জিরো পয়েন্টে বিক্ষোভ করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীরা।

এ সময় তারা মর্মান্তিকভাবে সহপাঠীর মৃত্যুর প্রতিবাদ এবং জড়িতদের দ্রুত বিচার দাবি করে ‘উই ওয়ান্ট জাস্টিস’সহ বিভিন্ন স্লোগান দেয়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম ট্রাক চালককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় সড়ক আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ১টার দিকে সোনাপুর বাস স্ট্যান্ডে একটি সিএনজি অটোরিকশা থেকে নামার সাথে সাথে দ্রুত হগতির ঘাতক ট্রাকের চাপায় নোবিপ্রবি শিক্ষার্থী

অজয়ের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাইজদী শহরের গুডহিল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সে বিশ্ববিদ্যালয়ের ১৩ ব্যাচের ইনফরমেশন সাইন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র এবং সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ