বিজয় দিবসের ৫০ বছর পূর্তির সুবর্ণ জয়ন্তি উপলক্ষে’বাংলাদেশ কালচারাল সোসাইটি ‘থেকে

মো,আব্দুল কাদের স্টাফঃ

১৮৫

‘গতকাল নিউ এলিফেন্ট রোডের কাঁটাবনস্হ কবিতাক্যাফেতে    আলোচনা, কবিতাপাঠ ও সংগীত পরিবেশনার আয়োজন করা হয়েছিলো।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যারিষ্টার জাকির আহমেদ, বিশেষ অতিথিবৃন্দ ছিলেন নাহিদা আশরাফী, জাকির হোসেন খান, ডাঃ আবদুস সালাম, শেলী রহমান এস কে,বেগম রোকেয়া ইসলাম,

প্রফেসর ডঃ শেখ আবদুর রহিম, বেগম ফিরোজা খান, মেহেরীন আহমেদ। সভ স্বাগত বক্তব্য রাখেন সাধারন সম্পাদক সাদিয়া তাসনিম রুমানা। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করি আমি মুশতারী বেগম।

মনিরুল ইসলামের কণ্ঠে পগিত্র কোরআান তেলাওয়াতের পর ‘ বাংলাদেশ কালচারাল সোসাইটি’ র প্রতিষ্ঠাতা ও সভাপতি আমেরিকার নিউইয়র্ক প্রবাসী পীরজাদা নূরুল আবেদীনের ভার্চুয়াল উদ্বোধনীর মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

বক্তাদের বক্তব্যের পর কবিদের কবিতা পাঠ ও সংগীত পরিবেশন করা হয়। কবি ও সংগঠক রাজিয়া সুলতানা পিংকি, কবি ইশতিয়াক আহমেদ ও তার ‘ কবি ও কবিতার ভুবন’ এর সদস্য বৃন্দ চমৎকার দেশাত্মবোধক কবিতা আবৃত্তি করেন।

এছাড়াও এই সোসাইটির সদস্যবৃন্দ আবৃত্তি করেন। সংগীত পরিবেশনায় মুখরিত করে রেখেছিলেন সাধারন সম্পাদক সাদিয়া তাসনিম রুমানা, সাংস্কৃতিক সম্পাদক হামিদা তাপসী, সদস্য মিনা হদা,

সাইফুল কবির অরিত্র, বাউল মঞ্জু,উৎপল দত্ত। অনুষ্ঠানে শামসুল আলম পনির, অন্যান্য গুণী ব্যাক্তিবর্গ ও এই সোসাইটির সকল সদস্য সদস্যাবৃন্দ উপস্হিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.