বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাপুলিশ প্রধানের পক্ষ হতে পুরষ্কার পেলেন --এস আই আবুল হাসান

পুলিশ প্রধানের পক্ষ হতে পুরষ্কার পেলেন –এস আই আবুল হাসান

বশির আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ 2022 পুলিশ সপ্তাহ উপলক্ষেআয়োজিত অনুষ্ঠানে দক্ষ গুরুত্বপূর্ণ মামলার তদন্ত মাদক দমনে বিশেষ ভূমিকা রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে বাংলাদেশ

পুলিশের প্রধান ড বেনজীর আহমেদ বিপিএম-বার পক্ষ হইতে২০২০বিশেষ অবদানে পুরস্কৃত করা হয়। এই বিশেষ সনদ নগদ অর্থ সম্মাননা পেলেন মহানগর ডিবি উপ-পরিদর্শক আবুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির বিপিএম পিপিএম সেবা অতিরিক্ত পুলিশ কমিশনার বরকতউল্লাহ ‘উপ- পুলিশ কমিশনার সদর ‘ উপ পুলিশ কমিশনার মহানগর গোয়েন্দা ।

সরকারি চাকরি! কারও কাছে ক্ষমতা। কারও কাছে সামাজিক মর্যাদা। কারও কাছে সুযোগ অথবা অজুহাত। প্রজাতন্ত্রের এই কর্মচারীদের নিয়ে এমন অভিযোগ নতুন কিছু নয়।তাহলে কি সরকারি চাকরিজীবী মানেই এ রকম। নাকি এর ব্যতিক্রমও আছে। হা পাঠক, আমি বলছি আছে।

এর ব্যতিক্রম মানুষ আছে। এবং সেই সংখ্যাটিও নিতান্ত কম নয়। যাদের কাছে সরকারি চাকরি মানে ক্ষমতার দাপট নয়, যাদের কাছে সরকারি চাকরি মানেই কর্তৃত্বের বড়াই নয়।তাদের কাছে সরকারি চাকরি মানে হল পেশাগত দায়িত্ব।

তাদের কাছে সরকারি চাকরি মানে হল জনসেবা। তাদের কাছে সরকারি চাকরি মানেই হল জনগণের বন্ধু, সেবক এবং প্রজাতন্ত্রের কর্মচারী।

পেশাগত দায়িত্ব পালনে তাদের কোন অজুহাত নেই । ঠিক এমনই একজন মানুষকে নিয়ে আমাদের আজকের এই আয়োজন। নিভৃতে থেকে যারা দিন রাত কাজ করে যাচ্ছে মানুষের জন্য, প্রজাতন্ত্রের জন্য।

হা পাঠক বলছি এক মানবিক পুলিশ অফিসার ইতিমধ্যে তার দায়িত্বে সততা আদর্শ কর্তব্য পরায়ন কাজ করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ বিশ্লেষণে বিভিন্ন ক্যাটাগরিতে

একাধিকবার কাজের পুরস্কার স্বীকৃতিস্বরূপ সম্মাননা অর্জন করেছেন এস আই আবুল হাসান তিনি জিএমপি ডিবি কার্যালয় কর্মরত রয়েছেন। ইতিপূর্বে মেট্রোপলিটন পুলিশ টঙ্গী পশ্চিম থানায় দায়িত্ব পালনকালে অপরাধ দমন মামলার তদন্তে দক্ষ নৈপুণ্য তার কারণে বেশ সুনাম কুড়িয়েছেন।

গাজীপুরে বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতার -মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে নিজের কর্মদক্ষতা দিয়ে কাজ করে যাচ্ছেন। খবরপত্র কে দেয়া একান্ত সাক্ষাৎকারে বলেন।

আমি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করে যাচ্ছি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওডিসি ডিবি মহোদয় সার্বিক সহযোগিতায় আমার উপর অর্পিত যথাযথ দায়িত্ব পালনে সদা সচেষ্ট থাকিব।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ