বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
spot_img
Homeআন্তর্জাতিকদক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশী সেনবাগের গোলাম মোস্তফা নামের এক যুবক নিহত

দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশী সেনবাগের গোলাম মোস্তফা নামের এক যুবক নিহত

মোঃ জাহাঙ্গীর আলম,দক্ষিণ আফ্রিাকায় থাবানচু এলাকায় দাবীকৃত চাঁদা না পেয়ে মোঃ গোলাম মোস্তফা (৩২)নামের এক বাংলাদেশীকে নিজ কর্মস্থলে গুলি হত্যা করেছে আফ্রিকার একদল সন্ত্রাসী।

বৃহস্পতিবার আফ্রিকান স্থানীয় সময় রাত পৌনে ৮টারদিকে সন্ত্রাসীরা তাকে নির্মম ভাবে গুলি করে হত্যা করে দোকানের মালামাল লুট করে নিয়ে যায়। শুক্রবার বাংলাদেশ সময় রাত পৌনে ১টার

দিকে তার মৃত্যু সংবাদ গ্রামের বাড়িতে পৌছলে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম। নিহত গোলাম মোস্তফার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর

ইউনিয়নের ৭নং ওয়ার্ড কাবিলপুর গ্রামে। সে ওই গ্রামের মৃত জয়নাল আবদিন মেম্বার বাড়ির জয়নাল মেম্বারের ছোট ছেলে।

তার স্ত্রী দুই ছেলে রয়েছে।শুক্রবার বিকাল সাড়ে তিনটার সময় বিষয়টি নিশ্চিত করেন গোলাম মোস্তফার খালাতো ভাই শেখ মোস্তাফিজুর রহমান।

নিহত গালাম মোস্তফার বড়ভাই কিরন জানায়, দীর্ঘদিন থেকে তার ভাই আফ্রিকার থাবানচু এলাকায় একটি দোকানে কর্মচারী হিসাবে কাজ করতো।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৮টার সময় গোলাম মাওলার সঙ্গে তার সর্বশেষ মোবাইলফোনে কথা হয়। এরপর শুক্রবার রাত পৌনে ১টার সময় খবর আসে বৃহস্পতিবার স্থানীয় সময় রাত পৌনে ৯টার দিকে স্থানীয় একদল সশস্ত্র সন্ত্রাসী ওই ব্যবসা প্রতিষ্ঠানে এসে মোটা অংকের চাঁদাদাবী করে।

তিনি চাঁদা দিয়ে অস্বীকার করলে সন্ত্রাসীরা তাৎক্ষনিক তাকে এলোপাথাড়ী গুলি করে দোকানের মালামাল লুট করে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই গোলাম, মোস্তফা মারা যায়। পরে খবর পেয়ে

সে দেশের পুলিশ লাশ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালের হিমাগার মর্গে রাখে। লাশটি দ্রুত বাংলাদেশ ফিরিয়ে আনতে সংশ্লিষ্ঠ সকলের সহযোগীতা কামনা করেছেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ