শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাটঙ্গীতে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

টঙ্গীতে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

বশির আলম, গাজীপুরের টঙ্গীতে বসতবাড়িতে আগুনের ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে টঙ্গীর পাগার ঝিনুমার্কেট এলাকার সাদেক আহমেদের ভাড়া বাড়ির একটি কক্ষে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আগুনে ক্ষতিগ্রস্ত কক্ষের ভেতরের খাটের নিচ থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ কর্মকর্তা ইকবাল হাসান খবরপত্র কে বিষয়টি নিশ্চিত করেছেন। ৮ বছরের শিশু আব্দুর রহমান ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার চক শ্যামরামপুর গ্রামের

জয়নাল আবেদিনে ছেলে। সে স্থানীয় আল কাউসার তাহমিজুল কোরআন মাদ্রাসার নুরানি বিভাগের শিক্ষার্থী।

ইকবাল হাসান বলেন, শুক্রবার বিকেলে পাগার এলাকার সাদেক আহমেদের টিনশেড বাড়িতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান।

তবে এর আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুনে ক্ষতিগ্রস্ত ঘর থেকে পুড়ে যাওয়া শিশু জাবেদের মরদেহ উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের ঘটনা ঘটেছে।

নিহত শিশুর বাবা জয়নাল আবেদিন বলেন, দুপুর দুইটায় খাবার খেয়ে রিকশা নিয়ে বাসা থেকে বের হয়ে যাই। দূর্ঘটনার কিছুক্ষণ আগে ৪বছর বয়সী ছোট ছেলে ওবায়দুল্লাহকে নিয়ে বাসার বাহিরে যায় স্ত্রী জোবায়দা।

এসময় ঘরের ভেতর ঘুমাচ্ছিলো ৮ বছর বয়সী বড় ছেলে আব্দুর রহমান ও ৭ বছরের মেঝ ছেলে খালেদ সাইফুল্লাহ। হঠাৎ ঘরে আগুন লাগলে পাশের ঘরের এক বৃদ্ধ মহিলা মেঝ ছেলে খালেদ

সাইফুল্লাহকে টেনে বের করে আনেন। আর ঘরের ভেতরেই অগ্নিদগ্ধ হয়ে মারা যায় বড় ছেলে আব্দুর রহমান।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ বলেন, মরদেহটি সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ