বাংলাদেশ সেনাবাহিনী হকি প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার:

৬৪

মোঃ রিপন মিয়া, রবিবার ২০ ফেব্রুয়ারি ২০২২ তারিখ সদর দপ্তর ৯ পদাতিক ডিভিশনের সার্বিক তত্ত্বাবধানে সাভার সেনানিবাসে বিকাল তিনটায় বাংলাদেশ সেনাবাহিনী হকি প্রতিযোগিতা ২০২২ এর পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উত্তেজনাপুর্বক ফাইনাল খেলায় ৯ পদাতিক ডিভিশন সাভার সেনানিবাস ২ গোলে ১৯ পদাতিক ডিভিশন ঘাঁটাইল সেনানিবাসকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। উক্ত খেলায় সেরা খেলোয়াড় হন কর্পোরাল আব্দুল মালেক ও নবীন সেরা খেলোয়াড় হন সৈনিক হৃদয় খান।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীর চীফ অব জেনারেল ষ্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সরওয়ার হাসান, বিএসপি, এসজিপি, এনডিসি,

এএফডব্লিউসি, পিএসসি,পিএইচডি উপস্থিত থেকে প্রতিযোগিতার ফাইনাল খেলা উপভোগ করেন এবং বিজয়ী ও সেরা খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন সাভার এরিয়া কমান্ডার ও জিওসি ৯ পদাতিক ডিভিশনের মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক, এনডিসি, এইচডিএমসি, পিএসসি। সেনাসদরের বিভিন্ন

পরিদপ্তরের পরিচালকগণ, সাভার এরিয়ায় কর্মরত উর্ধতন সেনা কর্মকর্তাগণসহ জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি ২০২২ তারিখ হতে শুরু হওয়া প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৫টি দল হকি প্রতিযোগিতায় অংশগ্রহন করে। এ প্রতিযোগিতার মাধ্যমে সেনাবাহিনীর সদস্যদের মধ্যে খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরও মজবুত হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.