সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধশিবগঞ্জে পাওনা টাকা ফেরৎ চাওয়ায় গৃহবধুসহ চারজনকে পিটিয়ে আহত!

শিবগঞ্জে পাওনা টাকা ফেরৎ চাওয়ায় গৃহবধুসহ চারজনকে পিটিয়ে আহত!

বগুড়ার শিবগঞ্জে কর্জকৃত টাকা চাওয়া প্রতিপক্ষের মারপিটে গৃহবধু সহ চারজনকে পিটিয়ে আহত করা হয়েছে, মারপিটের ঘটনায় আহত ছাত্তার মিয়ার বড় ছেলে মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন।

আহত ছাত্তার মিয়া(৬০) উপজেলার উথলী রথবাড়ী গ্রামের মৃতঃ ইসারত মোল্লার ছেলে। পেশায় সে হলুদ ব্যবসায়ী।

এর আগে গত ২২ ফেব্রুয়ারি ১১টার দিকে তোতা মিয়া পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে সময় প্রতিপক্ষ ভুট্ট মিয়া, তার বোন মমেলা সহ ১০/১২ জনের সংঘবদ্ধ দল হাতে লাঠি-শোটা নিয়ে অতর্কিত ভাবে তোতা মিয়াকে হামলা করে।

এসময় তোতার বাবা কৃষক ছাত্তার (৬০), ভাই মিন্টু মোল্লা (৩৬), কোহিনুর বেগম (৫০) ও নাজমা বেগম (৩৫) আগাইয়া আসলে তাদের ও গুরুত আহত হয়। বর্তমানে তারা শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে চিকিৎসাধীন রয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার উথলী রথবাড়ী গ্রামের ছাত্তার মোল্লার ছেলে তোতা মোল্লার নিকট থেকে গত ৩ বছর পূর্বে একই গ্রামের প্রতিপক্ষ মোবারক আলীর ছেলে ভুট্ট মিয়া ও

তার বোন মমেলা বেগম ৩ লক্ষ টাকা কর্জ নেয়। এই কর্জকৃত টাকা প্রতিপক্ষরা দিতে কালক্ষেপন করলে তোতা মিয়া একাধীকবার পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে এ হামলা চালায়।

এব্যাপারে ছাত্তার মিয়া বলেন, আমার বড় ছেলে তোতা মিয়ার নিকট থেকে প্রতিপক্ষ ভুট্ট মিয়া ও মমেলা বেগম ৩ লক্ষ টাকা কর্জ নেয়। কর্জকৃত টাকা চাওয়ায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে হামলা চালিয়ে মারপিট করে আমাদেরকে আহত করেছে।

প্রতিপক্ষ ভুট্ট মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।এব্যাপারে থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ