শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
spot_img
Homeপ্রধান সংবাদনোয়াখালীতে মন্দীর থেকে চোরাই ৪ মূর্তি উদ্ধার মূর্তি চোরসহ গ্রেফতার-২

নোয়াখালীতে মন্দীর থেকে চোরাই ৪ মূর্তি উদ্ধার মূর্তি চোরসহ গ্রেফতার-২

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালী শহরের মাইজদী বাজারে শ্রীশ্রী রামচন্দ্র দেবের (রাম ঠাকুর) মন্দিরের রাধাগোবিন্দের চুরি হওয়া চার মূর্তিসহ দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে ঃ নোয়াখালী সদর উপজেলার পূর্ব মাইজদী গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে আবদুল মান্নান (২৪) একই উপজেলার মাষ্টার পাড়ার মৃত চাঁন মিয়ার মেয়ে বিবি ময়না (২০)।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার ২৪ ফেব্রুয়ারি জেলার একাধিকস্থানে অভিযান চালিয়ে ওই দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গত রোববার ২১ ফেব্রুয়ারি ভোররাতে শ্রীশ্রী রামচন্দ্র দেবের (রাম ঠাকুর) মন্দিরের শয়নকক্ষের দরজা ভেঙ্গে রাধাগোবিন্দের আসন থেকে দুটি পিতলের রাধা গোবিন্দের মূর্তি চুরি হয়ে যায়।

যার আনুমানিক বাজার মূল্য ১লক্ষ ২০হাজার টাকা। এ ঘটনায় মন্দিরের সাধারণ সম্পাদক গৌতম ভট্ট বাদী হয়ে ২২ ফেব্রুয়ারি রাতে সুধারাম থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। সুধারাম মডেল থানার মামলা নং-৩৪।

ওসি আনোয়ারুল ইসলাম আরও বলেন, এ মামলায় প্রথমে মূর্তি চোর চক্রের সদস্য আবদুল মান্নানকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য মোতাবেক বৃহস্পতিবার বিকেলে মাইজদী

মাষ্টার পাড়া এলাকায় অভিযান চালিয়ে রাম ঠাকুর মন্দিরের রাধাগোবিন্দের চুরি হওয়া দুটি মূর্তিসহ আরো দুটি অপর মূর্তি সহ বিবি ময়না নামে এক নারীকে গ্রেফতার করা হয়।

শুক্রবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ