মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামনোয়াখালীতে সন্তানের মৃত্যুর খবর পেয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু

নোয়াখালীতে সন্তানের মৃত্যুর খবর পেয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীতে পানিতে ডুবে সন্তানের মৃত্যুর খবর শুনে কর্মস্থল লক্ষ্মীপুরের কমলনগর থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় ওই শিশুর বাবাও মারাগেছে নিহত পিতা পুত্রের বাড়ি

নোয়াখালীর সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের জগতপুর গ্রামে।নিহত মাওলানা আজগর আলী (৩৫) লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের আজহারুল উলুম মাদ্রাসার শিক্ষক ছিলেন।

তিনি সদর উপজেলার পূর্ব চর মটুয়া ইউনিয়নের জগতপুর গ্রামের মোঃ ইসমাইল হোসেনের ছেলে।

দুর্ঘটনায় নিহত মাওলানা আজগর আলী সহকর্মী আবদুর রহমান জানান, দক্ষিণ জগতপুর গ্রামের মাওলানা আজগর আলী শিশুপুত্র জাকারিয়া (২) তার নানার বাড়ি কালাদরাপ ইউনিয়নের

মাদারবাড়ি এলাকায় মায়ের সাথে বেড়াতে যায়। শনিবার দুপুরের দিকে জাকারিয়াকে কোথাও দেখতে না পেয়ে খোজাখুজি শুরু হয়। এক পর্যায়ে দুপুর আড়াইটার দিকে জাকারিয়াকে বাড়ির পুকুরে মৃত অবস্থায় স্বজনরা দেখতে পান।

পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। সন্তানের মৃত্যুর সংবাদ পেয়ে মোটরসাইকেল যোগে নোয়াখালী আসার পথে আমিনবাজার নামক স্থানে ব্যাটারি চালিত অটোরিকশার সাথে সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনায় তিনি মারাত্মক আহত হন মাওলানা আজগর।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বিকেল সাড়ে ৫টায় তাঁর মৃত্যু হয়।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান,ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ