সুপ্রীম কোর্ট এডভোকেট’স এসোসিয়েশন অব নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ (সানাব) কার্যনির্বাহী কমিটি ২০২২-২৩ কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

সাভার প্রতিনিধি:

২৭৭

গতকাল ১০ই এপ্রিল রবিবার ২০২২ বাগিচা রেস্তোরাঁয় সুপ্রীম কোর্ট এডভোকেট’স এসোসিয়েশন অব নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ (সানাব) এর কার্যনির্বাহী কমিটি ২০২২-২৩ কর্তৃক ইফতার ও

দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।সানাবের সকল সন্মানিত সদস্যগন উক্ত ইফতার ও দোয়া মাহফিলে স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহন করেন।উক্ত সময়ে সানাবের কার্যনির্বাহী কমিটি ২০২২-২৩ এর শপথ অনুষ্ঠিত হয় শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার উত্তম হালদার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সানাবের সভাপতি রুহুল আমিন। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন সানাবের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল আলম।

এসময় আরো বক্তব্য রাখেন সানাবের উপদেষ্টা মোঃ মিজানুর রহমান, উপদেষ্টা ওয়ালিদ হোসেন, উপদেষ্টা হাবিবুন্নবী জামি, সানাবের সাবেক সভাপতি জনাব আনোয়ারুল ইসলাম বাঁধন সহ অন্যান্য ব্যাক্তিবর্গ।

ইফতার পার্টির আহবায়ক হিসেবে দায়িত্বে ছিলেন সানাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ হামিদুর রহমান মল্লিক রাসেল, সদস্য সচিব হিসেবে ছিলেন সানাবের সাংস্কৃতিক সম্পাদক নুসরাত জাহান শান্তা।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সানাবের সহ-সভাপতি এস এম জালাল, আইন সম্পাদক জনাব বিজয় চন্দ্র দাস, কোষাধ্যক্ষ মাইনুল হক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সজল আহমেদ,

দফতর সম্পাদক জনাব বাপ্পি,সহ সাধারণ সম্পাদক জনাব আরিফ হোসেন,সানাবের সদস্য জনাব আল ফয়সাল সিদ্দিক সহ বর্তমান কমিটির অন্যান্য ব্যাক্তিবর্গ এবং সানাবের সাবেক সাধারণ

সম্পাদক জনাব হারুন অর রশিদ ও সানাবের সাধারণ সদস্য জনাব শিপন সহ সানাবের সন্মানিত সকল সাধারণ সদস্য ও তার পরিবারের সদস্য গন।উক্ত মিলাদ মাহফিলে বাংলাদেশর

করোনাকালীন সময়ে মৃত্যুবরণ কারী সকল আইনজীবী গনের আত্মার মাগফেরাত কামনা করা হয়।সানাব একটি সুসংগঠিত সংগঠন। সুপ্রিম কোর্টের আইনজীবীদের আস্হার জায়গা।

দেশেবরেন্য আইনজীবী দের সমন্বয়ে গঠিত হয়েছে সুপ্রিম কোর্ট এডভোকেট’স এসোসিয়েশন অব নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ (সানাব)।অতি অল্প সময়ে বাংলাদেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টে তাহাদের অগ্রনী ভূমিকা রাখতে সক্ষম হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.