বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
spot_img
Homeপ্রধান সংবাদকুড়িগ্রামে দুই নারী ছিনতাইকারী আটক

কুড়িগ্রামে দুই নারী ছিনতাইকারী আটক

কুড়িগ্রামর নাগেশ্বরী উপজেলার মাদাইখাল কালী মন্দিরে পূজায় আসা মহিলাদের গলার অলংকার ছিনতাইয়ের সময় দুই নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশ দিয়েছে পুজারীরা।শনিবার বিকেলে এই ঘটনা ঘটে।

আটকৃতরা হলেন,ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিমনগর এলাকার বাসিন্দা সামসুদ্দিনের স্ত্রী আছমা বেগম (৪৫) এবং সুন্দর আলীর স্ত্রী রেশমা খাতুন (২২)। তারা শাঁখা-সিদুঁর পড়ে হিন্দু নারীর বেশে মন্দির প্রবেশ করে।

সেখানে সুযোগ বুঝে নারী পূজারিদের গলা থেকে সোনার চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটায় বলে অভিযােগ করেন পুজারীরা।

পুজা উদযাপন কমিটির সভাপতি কৃষ্ণ চন্দ্র সরকার বলেন, শনিবার পূজার অষ্টমি ও শেষ দিনে মন্দির ভক্তের সমাগম ঘটে অনেক বেশি। এ সুযাগ কাজে লাগিয়ে পুজারীদের ছদ্মবেশে ভীরে ঢুকে ছিনতাই করছিল ছিনতাইকারীরা।

দুপুরে মন্দিরের ভিতর পুজা-অর্চনা এবং বাইর পশু বলিদান চলছিল। এসময় কালীর পায়ে প্রণাম ও অর্ঘ্য প্রদানে দূর দূরান্ত থেকে আসা পুরুষ ও মহিলা ভক্তরা দুই ভাগে বিভক্ত হয় এক পাশ দিয়ে

মন্দিরে প্রবেশ করে অপরদিক দিয়ে বের হবার সময় অনেক ভীর জমে যায় মন্দিরে। হঠাৎই সেখান থেকে কয়েকজন মহিলা ভক্ত তাদের স্বর্ণালংকার হারিয়ে কান্না শুরু করেন।

মুহুর্তেই স্বর্ণালংকার হারানোর খবর ছড়িয়ে পড়ে। কিছুক্ষন পর আবারও দুইজন মহিলা ভক্তের গলা থেকে স্বর্ণালংকার ছিনতাইয়ের সময় তারা দুইজন নারী ছিনতাইকারীকে ধরে ফেলেন।

আটকৃতদের জনরােষ থেকে বাঁচাতে তাদেরকে কমিটির হেফাজতে নেয়া হয়। পরে নাগেশ্বরী থানা পুলিশের কাছে নিকট তাদের সােপর্দ করা হয়।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ